1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
- dailybanglakhabor24.com
  • May 13, 2024, 6:39 pm

শিরোনামঃ
মহানবীকে নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথি সরকারের কারাদণ্ড মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে রাখা অবৈধ, হাইকোর্টের রায় বাইরে থেকে কেউ বিএনপিকে মদদ দেবে, সেই পরিস্থিতি নেই: কাদের রাফা ছেড়ে পালিয়েছে ৩ লাখ ফিলিস্তিনি অদৃশ্য শক্তি নয়, দেশ পরিচালনা করছে নির্বাচিত সরকার: কাদের হাসপাতালের লিফটে আটকে রোগীর মৃত্যু, যে ব্যাখ্যা দিল কর্তৃপক্ষ ‘সন্ত্রাসী গোষ্ঠীগুলো রোহিঙ্গা ক্যাম্প থেকে সদস্য সংগ্রহ করছে:পররাষ্ট্রমন্ত্রী সাবেক মন্ত্রী নুরুল ইসলামের চার ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নির্বাচনের পর সঙ্কট উতরে যায়নি, আরো বেড়েছে : ফখরুল এসএসসির ফল প্রকাশ, পাসের হার ৮৩.০৪ শতাংশ

  • Update Time : শনিবার, মার্চ ২৫, ২০২৩ | রাত ১২:৩৯
  • 72 Time View

এমবিবিএস প্রথম প্রফেশনাল পরিক্ষায় এমএইচ শমরিতা মেডিকেল কলেজের অভাবনীয় সাফল্য

 

নিজস্ব প্রতিবেদক

গত ২৫ মার্চ নভেম্বর ২০২২ -এ অনুষ্ঠিত হয়ে যাওয়া প্রথম পেশাগত এমবিবিএস পরিক্ষায় এম এইচ শমরিতা মেডিকেলের ৯৮% শিক্ষার্থী পাস করেছে। এর মধ্যে  একজন ফিজিওলজি ও বায়োক্যামেস্ট্রি দুই বিষয়েই অনার্স  মার্ক পেয়েছে। সর্বমোট পরিক্ষার্থী ছিল ১০৯ জন,পাশ করেছে ১০২জন। অনার্স  পাওয়া ছাত্রীর নাম ফারজানা সাদিয়া কেয়া।
প্রত্যেক বছরই এম এইচ শমরিতা মেডিকেল কলেজ ভালো এবং অসাধারণ রেজাল্ট করে আসছে।  কিন্তু এবার ৯৮ ভাগ পরিক্ষার্থী পাশ করে রেকর্ড স্থাপন করেছে। আজ ২৫ শে মার্চ একটি সংবর্ধনার আয়োজন করা হয় কলেজ ভবনের কনফারেন্স রুমে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব আহসানুল ইসলাম টিটু,এমপি নিজে উপস্থিত ছিলেন এবং ফুলের শুভেচ্ছার মাধ্যমে যে ডিপার্টমেন্টগুলো  সবচেয়ে  ভালো রেজাল্ট করেছেন তাদের অভিনন্দন জানান এবং অনার্স পাওয়া ছাত্রী ও তার মা-বাবাকে শুভকামনা জানান। এবং আগামীতে অন্যান্য পরিক্ষায়ও সকল ডিপার্টমেন্টকে ভালো রেজাল্ট করার জন্য উৎসাহ যোগান ও অন্যান্য পেশাগত পরীক্ষায়ও এই ধারা অব্যাহত থাকবে প্রত্যাশা ব্যক্ত করেন,পাশকৃত সকল শিক্ষার্থীর প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের কঠোর পরিশ্রমের প্রশংসা করেন।। উপরোক্ত সংবর্ধনায়  উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল এবং সকল একাডেমিক বিভাগীয় প্রধানগন।। সবচেয়ে ভালো রেজাল্ট করেছে ফিজিওলজি,  বায়োক্যামেস্ট্রি ও এনাটমি। অনুষ্টানে এইসব ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ও শিক্ষকগন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category