1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
- dailybanglakhabor24.com
  • May 26, 2024, 3:59 pm

  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩ | রাত ৯:৫৯
  • 66 Time View

আমার সঙ্গে প্রতারণা করে পালিয়েছে প্রযোজক রহমত উল্লাহ- শাকিব খান

 

বিনোদন প্রতিবেদক

 

অষ্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহর অভিযোগের প্রেক্ষিতে চিত্রনায়ক শাকিব খান বলেন, আমার সঙ্গে ও চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন সমিতির সাথে প্রতারণা করে কথিত প্রযোজক দেশের বাইরে পালিয়ে যাবেন, এটা আমি আগেই মনে করেছিলাম। তাই আমি দ্রুত থানায় গিয়েছিলাম। থানা থেকে আমাকে পরামর্শ দেওয়া হয় আদালতে যেতে। প্রতারক এবং প্রতারক চক্রকে আইনের আওতায় আনার জন্য আমি ডিবির কাছেও গিয়েছিলাম। সেখানে যাওয়ার পরের দিন ডিবি থেকে জানিয়েছে তিনি ঢাকা ছেড়ে পালিয়েছেন। সৎ সাহস থাকলে প্রতারক এই কথিত প্রযোজক রহমত উল্লাহ দেশ ছেড়ে পালিয়ে যেতেন না। তার পালিয়ে যাওয়াই প্রমাণ করে তিনি অপরাধী। ঘটনাটি যদি অস্ট্রেলিয়ায় হতো আমি যদি সেখানের থানায় তথ্যপ্রমাণ নিয়ে হাজির হতাম তাহলে তিনি হয়তো ইমিগ্রেশন থেকে দেশের বাইরে পালিয়ে যেত পারতেন না।
আদালতের হাজিরা শেষে বৃহস্পতিবার বিকালে নিজের গুলশানের বাসভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।
নিজের অবস্থান তুলে ধরে দেশের জনপ্রিয় এই নায়ক আরো বলেন, দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমার সহকর্মী ও শুভাকাঙ্খীদের পরামর্শে আমি আইনের আশ্রয় নিয়েছি। আদালত আমার সব কথা শুনেছেন। আমার সব কিছু যাচাই-বাছাই করে মামলাটি আদালত গ্রহণ করেছেন। আইনের প্রতি আমার বিশ্বাস আছে, শ্রদ্ধা আছে। এবং আমি বিশ্বাস করি এই চক্র যত বড়ই হোক না কেন তারা আইনের আওতায় আসবে। আমি বিশ্বাস করতে চাই না রহমত উল্লাহ শুধু একা একজন মানুষ, তার সঙ্গে আরও অনেক মানুষ জড়িত। তিনি এই সিনেমার প্রযোজক না হয়েও এমনটা করেছেন। তার সঙ্গে আমার পরিচালকের সঙ্গে না থাকার পরেও প্রযোজক সমিতিতে গিয়ে অভিযোগ করেছেন। এখন যারা প্রযোজক সমিতির কেউ বিষয়টি একবার যাচাই-বাছাই করে দেখলো না বা দেখার প্রয়োজনও মনে করলো না যে তিনিই আসলে এই ছবির প্রযোজক কি না। তাহলে হয়তো এত বড় ঘটনার সৃষ্টি হতো না।
ক্ষোভ প্রকাশ করে শাকিব খান বলেন, তারা যদি একবার বিষয়টি খতিয়ে দেখতেন, যদি নথিপত্র খুলে দেখতেন, যেই সিনেমা নিয়ে অভিযোগ করছেন তিনি আসলে সেই সিনেমার প্রযোজক কি না, তাহলেই বিষয়টি পরিষ্কার হয়ে যেতো। তাকে বলা যেত আপনি তো প্রযোজক নন, আপনি কেন অভিযোগ করছেন। যদি কোনো অভিযোগ থাকে তাহলে প্রকৃত প্রযোজকই করবেন।
প্রযোজক সমিতির আচরণে অনেকেই প্রশ্ন করেছেন প্রযোজক সমিতির কর্মকর্তারা এর সঙ্গে জড়িত কি না। তবে আমি এটা বিশ্বাস করতে চাই না। হয়তো তাদের কোনো ভুলের কারণে এটা হয়েছে।
সবকিছু তদন্ত সাপেক্ষে আমি ন্যায্য বিচার পাবো বলেই আশা করছি। আমি একজন শিল্পী মানুষ। জীবনে প্রথমবার এরকম শক্তিশালী অভিযোগ নিয়ে আদালতে গিয়েছি। সকালবেলা আদালতে গিয়ে বসে থাকতে হবে, এত সব প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে এটা আমি কল্পনাও করিনি। আমরা শিল্পীরা সব সমস্যা থেকে দূরে থাকতে চাই। এ সুযোগটাই চক্রটি নিয়েছে।
সংবাদ সম্মেলন শেষে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নে উত্তর দেন দেশের জনপ্রিয় এই শীর্ষ নায়ক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category