1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
- dailybanglakhabor24.com
  • June 7, 2024, 8:10 pm

  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩ | রাত ২:১০
  • 74 Time View

ধর্ষণের অভিযোগ তুলে রহমত আমার কাছ থেকে ডলার নিয়েছে : শাকিব খান

নিজস্ব প্রতিবেদক

চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করেছেন চিত্রনায়ক শাকিব খান। চাঁদা দাবি ও হত্যার হুমকির অভিযোগে করা এ মামলায় আরও বেশকিছু অভিযোগ এনেছেন শাকিব। মামলার অভিযোগে শাকিব খান উল্লেখ করেছেন, অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও নারী সহপ্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলে আমার কাছ থেকে সাড়ে পাঁচ হাজার ডলার নেন রহমত উল্লাহ। অথচ তিনি এ ছবির কেউ না।
ছবিটির প্রযোজক জানে আলম। রহমত উল্লাহ ঠক, প্রতারক ও চাঁদাবাজ।
শাকিবের অভিযোগ, তাকে ফাঁদে ফেলতে গভীর ষড়যন্ত্র করেন রহমত উল্লাহ। তাকে ভয়ে এবং তার ব্যক্তিগত জীবন ও পারিবারিক সমস্যার কথা চিন্তা করে আসামি রহমত উল্লাহকে ৫ হাজার অস্ট্রেলিয়ান ডলার প্রদান করেন।
পরে আসামি রহমত উল্লাহ তাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মোট ৪০ লাখ টাকা চাঁদা নিয়েছেন। এরপর আর চাঁদা দিতে না পারায় তাকে জানানো হয় তার নামে অস্ট্রেলিয়ায় অভিযোগ করা হয়েছে।
জবানবন্দিতে শাকিব আরও বলেন, ছবির বিষয়ে জানে আলমের সঙ্গে আমার যোগাযোগ হয়। রহমত উল্লাহ কোনো প্রযোজকই না।
তিনি আমার কাছে আরও এক লাখ ডলার দাবি করেছেন। তিনি আমাকে হুমকিও দেন। এ ধরনের আচরণ করে তিনি পার পেয়ে গেলে ভবিষ্যতে আমার মতো আরও অনেকে ভুক্তভোগী হবেন।
এদিন, শাকিবের আইনজীবী মিজানুর রহমান মামুন আসামি রহমত উল্লার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন। আদালত মামলার বিষয়ে প্রয়োজনীয় তথ্য চান আইনজীবীদের কাছে।
আইনজীবী তাৎক্ষণিক কাগজ দিতে না পারায় আদালত মামলা আমলে নিয়ে আসামিকে আগামী ২৬ এপ্রিল হাজির হতে সমন জারি করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category