1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
- dailybanglakhabor24.com
  • June 8, 2024, 11:29 am

  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩ | বিকাল ৫:২৯
  • 68 Time View

মাসব্যাপী ইফতার বিতরণ করবে এবি পার্টি

নিজস্ব প্রতিবেদক

আর্থিক অনটন ও নিত্যপণ্যের উচ্চমূল্যে কষ্টে থাকা রোজাদারদের মাঝে মাসব্যাপী গণ-ইফতার বিতরণ কর্মসূচি চালু করছে এবি পার্টি।
বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান দলের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা।
আগামীকাল শুক্রবার পহেলা রমজান এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয়-৭১ চত্বরে বিকেলে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্সী ও উর্দু বিভাগের সাবেক চেয়ারম্যান ড. আবু মূসা মো. আরিফ বিল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করবেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম।
সংবাদ বিজ্ঞপ্তিতে এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমরা প্রথম রমজান থেকে শেষ রমজান পর্যন্ত আর্থিক অনটনে থাকা ১ হাজার রোজাদারদের মাঝে রান্না করা উন্নতমানের খাবার পরিবেশনের উদ্যোগ নিয়েছি। যারা কষ্টে আছেন তারা বিনা সংকোচে প্রতিদিন বিকেলে আমাদের অফিসে চলে আসবেন, আমাদের পক্ষ থেকে তাদের প্রতি আন্তরিক দাওয়াত। আমরা সুশৃংখলভাবে তাদেরকে ইফতার পরিবেশনের চেষ্টা করবো।
তারা আরও বলেন, আমরা সকলে যদি অনাহারি ও সামর্থহীন দেশবাসী ও স্বজনদের পাশে দাঁড়াই, তাহলে ক্ষুধার কষ্ট লাঘবে তা কিছুটা হলেও সহায়ক হবে। আমাদের আহ্বান থাকবে প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সামর্থানুযায়ী নিজেরা এরকম উদ্যোগ নিন। অথবা অর্থ, ইফতার উপকরণ কিম্বা স্বেচ্ছাশ্রম দিয়ে সামর্থ্য অনুযায়ী আমাদের আয়োজনে শরিক হোন। আল্লাহ রাব্বুল আলামিন নিশ্চয়ই আপনাদের দান ও সামান্য এই মানবিক প্রচেষ্টা কবুল করবেন।
বিজ্ঞপ্তিতে দলের উদ্যোগে স্বেচ্ছাশ্রম বা আর্থিক ও উপকরণগত সাহায্য করতে আগ্রহীদের এবি পার্টির দাপ্তরিক কর্মকর্তা জনাব আবু বকর সিদ্দিক (+880 18 2565 1235) এর সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category