1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
- dailybanglakhabor24.com
  • June 5, 2024, 6:12 am

  • Update Time : বুধবার, মার্চ ২২, ২০২৩ | দুপুর ১২:১২
  • 73 Time View

আমাদের শুধু শিক্ষিত হলে চলবেনা, মানুষ হতে হবে —-ব্যানবেইস মহাপরিচালক মুহিবুর রহমান

 

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

 

 

কুলাউড়া পৌরসভা কর্তৃক আয়োজিত ১ম মেধাবৃত্তি পরীক্ষা ২০২২ এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের ব্যানবেইস এর মহাপরিচালক, অতিরিক্ত সচিব মোঃ মুহিবুর রহমান। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের শুধু শিক্ষিত হলে চলবেনা, মানুষ হতে হবে। ভালো মানুষ না হলে, সুন্দর সমাজ বিনির্মাণের যে স্বপ্ন আমরা দেখি তা বাস্তবায়ন সম্ভব হবেনা। তিনি কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মেধার প্রতিযোগিতায় অংশ নেও, বৃত্তি পাও, জিপিএ-৫ পাও সবই ঠিক কিন্তু আমরা ভালো মানুষ হওয়ার প্রতিযোগিতা কেউ করিনা। আমাদের এই দিকটা মনযোগী হতে হবে। শিক্ষক সমাজ তথা সকলকে এগিয়ে এসে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।
কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও পৌর সচিব শরদিন্দু রায়ের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. এমদাদুল ইসলাম ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে।
স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল। অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ, কাউন্সিলর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মেধাবৃত্তি প্রাপ্ত ৫৬ জনকে ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও ২০২২ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শতাধিক শিক্ষার্থীকে ক্রেস্ট দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category