1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দেশে এখন আ.লীগ নাই, সব পুলিশ লীগ: মির্জা ফখরুল - dailybanglakhabor24.com
  • May 14, 2024, 5:43 am

শিরোনামঃ
বাংলাদেশে নোঙর করেছে এমভি আবদুল্লাহ মন্দিরে অগ্নিসংযোগের সাথে দুই ভাইয়ের সংশ্লিষ্টতার প্রমাণ মেলেনি এপ্রিলে খাদ্যপণ্যে মূল্যস্ফীতি বেড়ে ১০.২২ শতাংশ নিষেধাজ্ঞা ও ভিসা নীতি ঢাকা-ওয়াশিংটন সম্পর্কে প্রভাব ফেলেছে: পররাষ্ট্রমন্ত্রী গণতন্ত্র প্রতিষ্ঠায় একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা আলমগীরের মহানবীকে নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথি সরকারের কারাদণ্ড মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে রাখা অবৈধ, হাইকোর্টের রায় বাইরে থেকে কেউ বিএনপিকে মদদ দেবে, সেই পরিস্থিতি নেই: কাদের রাফা ছেড়ে পালিয়েছে ৩ লাখ ফিলিস্তিনি অদৃশ্য শক্তি নয়, দেশ পরিচালনা করছে নির্বাচিত সরকার: কাদের

দেশে এখন আ.লীগ নাই, সব পুলিশ লীগ: মির্জা ফখরুল

  • Update Time : শনিবার, এপ্রিল ১৩, ২০২৪ | সকাল ১১:৪৩
  • 6 Time View

আওয়ামী লীগ সরকার কোনোদিন জনগণের ভোটে নির্বাচিত হতে পারেনি মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তারা ভয় দেখিয়ে, প্রতারণা করে, ভুল বুঝিয়ে এবং জোর করে ক্ষমতা দখল করে থাকতে চায়৷ এই রাষ্ট্রকে তারা সত্যিকার অর্থে গভীর পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে৷ দেশে এখন আওয়ামী লীগ নাই, সব পুলিশ লীগ।

শুক্রবার (১২ এপ্রিল) জেলার হরিপুর উপজেলার পুলিশ হেফাজতে মৃত্যুবরণকারী উপজেলা যুবদলের সদস্য সচিব আকরাম হোসেনের কবর জিয়ারত ও পরিবারের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ শেষ একথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আকরামের ঘটনা নতুন নয়। আমাদের আন্দোলন চলাকালে ৩০ জন নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। আমাদের বিরুদ্ধে প্রায় ৬০ লাখ মিথ্যা মামলা দেওয়া হয়েছে। ৭০০ থেকে ৮০০ জন নেতাকর্মীকে গুম করা হয়েছে৷ গত কয়েকদিনের মধ্যে তারা ২৭ হাজার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। তারা সারা দেশকে নির্যাতনের কারখানায় পরিণত করেছে।

তিনি বলেন, এবারে আপনাদের ঈদ আনন্দের হয়নি। এই দানবীয় সরকারের আপনার সন্তানকে পুলিশ বাহিনী দিয়ে হত্যা করেছে। আমাদের ছেলে-মেয়েরা অধিকার সংগ্রামের জন্য লড়াই করছে। ভোটের অধিকার, ভাতের অধিকার আর বেঁচে থাকার অধিকারের জন্য। অথচ এই দানবীয় সরকার জোর করে ক্ষমতা দখল করে আছে।

তিনি আরও বলেন, আমরা নির্বাচন চাই। সবাই যেন অবাধে, বিনা ভয়ে ভোট দিতে পারে- এমন একটা নির্বাচন চাই। গোটা দেশকে তারা ভয়ের রাজত্বে পরিণত করেছে। তারা কাউকে সম্মান করে না। দেশের আলেম-ওলামা, অধ্যাপক, বিখ্যাত কাউকে তারা সম্মান করে না। পৃথিবী যাকে চিনে নোবেল বিজয়ী তাকেও তারা শাস্তি দিয়েছে।

এ সময় জেলা-উপজেলার বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category