1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
- dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:49 pm

  • Update Time : সোমবার, মে ২২, ২০২৩ | রাত ২:৪৯
  • 62 Time View

মোহাম্মদ সেলিম মিয়া

প্রতারণা মামলায় জামিনে মুক্তি পেয়েই ক্ষমা চেয়েছেন সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। লালমনিরহাট ও শরীয়তপুরে কনসার্ট বাতিলের ঘটনায় ক্ষমা চান তিনি।
আজ সোমবার বিকেলে আদালতের হাজতখানা থেকে মুক্তি পেয়ে নোবেল বলেছেন, ‘উত্তরবঙ্গ ও শরীয়তপুরের প্রোগ্রাম নিয়ে একটি ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি কথা দিলাম, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের ভেদরগঞ্জ গিয়ে পরবর্তীতে প্রোগ্রাম দুটি আবার করে দিয়ে আসব।
যা হয়েছে তার জন্য আমি ক্ষমা প্রার্থনা করছি।
এর আগে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিন শুনানি শেষে সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের জামিন মঞ্জুর করেন। নোবেলকে রিমান্ড শেষে এদিন আদালতে হাজির করা হয়েছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পরিদর্শক হুমায়ুন কবির তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।
অন্যদিকে নোবেলের আইনজীবী আবদুল্লাহ আল মামুন জামিন চেয়ে আবেদন করেন। শুনানির সময় মামলার বাদী সাফায়েত ইসলাম উপস্থিত ছিলেন। বাদী আদালতকে বলেন, ‘তিনি টাকা বুঝে পেয়েছেন। জামিন দিলে তার কোনো আপত্তি নেই।
এরপর আদালত ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।
প্রতারণার অভিযোগে গত ১৬ মে রাজধানীর মতিঝিল থানায় শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে মামলা করেন। পরদিন ১৭ মে আদালত এ মামলার এজাহার গ্রহণ করে আগামী ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। এ মামলায় নোবেলকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category