1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
- dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:41 pm

  • Update Time : সোমবার, এপ্রিল ২৪, ২০২৩ | রাত ২:৪১
  • 64 Time View

এবার ঈদের জামাতে মুসল্লিকে হত্যার হুমকি দিলেন সেই এমপি

উপকূলীয় প্রতিনিধি (দক্ষিণ)
নানা বিতর্কিত কর্মকাণ্ডে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় কোনো কিছুই থামাতে পারছেন না সাবেক মন্ত্রী ও কলাপাড়া আ’লীগের সভাপতি মাহাবুবুর রহমান তালুকদারকে। এবার ঈদের জামাতে প্রকাশ্যে এক মুসল্লিকে হত্যার হুমকি দিয়েছেন। এ ঘটনায় ওই মুসল্লি ২২ এপ্রিল শনিবার কলাপাড়া থানায় লিখিত অভিযোগ দেন এমপির বিরুদ্ধে।
একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডে সমালোচনার তুঙ্গে সাবেক এই মন্ত্রী। তার নানা বিতর্কিত কার্যক্রম ও মন্তব্যে বিব্রত দলের নেতাকর্মী।

জানা গেছে, শনিবার পবিত্র ঈদুল ফিতরের দিন সকাল ৮টার দিকে কলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামাজ আদায় করতে যান সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার। মসজিদের টাকা আত্মসাতের অভিযোগে মামলার জেরে পরিচালনা কমিটির সদস্য আব্দুল হান্নান বেপারিকে শত শত মুসল্লির সামনে খুন জখমের হুমকি দেন এই আওয়ামী লীগ নেতা।
সাবেক মন্ত্রীর এমন ঔদ্ধত্যপূর্ণ আচরণে উপস্থিত সবাই কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন। অনেক চেষ্টার পরো মসজিদ কমিটি ও উপস্থিত লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এ ঘটনায় শনিবার দুপুরেই থানায় অভিযোগ দেন ভুক্তভোগী আবদুল হান্নান বেপারি।

এ বিষয়ে আবদুল হান্নান বেপারি জানান, আমি কলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের উন্নয়নে সরকারিভাবে বরাদ্দকৃত প্রায় ২০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে সাবেক এমপি মাহবুবুর রহমান তালুকদারসহ ৪-৫ জনের বিরুদ্ধে আদালতে একটি দুর্নীতির মামলা করি। এতে মাহবুবুর রহমান তালুকদার ক্ষিপ্ত হন। শনিবার তিনি ঈদের নামাজ পড়তে আসলে সাবেক মন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার জামাতে বসে শত শত মুসল্লিদের সামনে প্রকাশ্যে আমাকে খুন-জখমের হুমকি দেন। পরে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল ইসলাম ও উপস্থিত লোকজন আমাকে রক্ষা করেন।

কলাপাড়া আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ ড. মো. শহিদুল ইসলাম বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিনি (মাহাবুব) প্রায়ই এ ধরনের ঘটনা ঘটান, ঈদের নামাজের জামাতে যে ঘটনা ঘটেছে তা দুঃখজনক।

সাবেক এমপি মন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার বলেন, আমি তাকে (হান্নান বেপারিকে) কোনো খুন-জখমের হুমকি দিইনি। কেন আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে শুধু এতটুকু জিজ্ঞেস করেছি। তিনি একজনের (বর্তমান এমপির) প্ররোচনায় এসব করছেন। জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আমার প্রতিপক্ষ গ্রুপ আমাকে হেয় প্রতিপন্ন ও হয়রানি করতে মামলা হামলাসহ নানামুখী ষড়যন্ত্র করছে। এটিও তারই একটি অংশ।

কলাপাড়া থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, মসজিদ পরিচালনা কমিটির সদস্য আব্দুল হান্নান বেপারি একটি লিখিত অভিযোগ করেছেন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে চলতি বছরের এপ্রিলের শুরুতে ডাবলুগঞ্জ ইউনিয়ন শ্রমক লীগের সাধারণ সম্পাদকের একটি ফেসবুক পোস্ট কেন্দ্র করে সাবেক এমপি মাহাবুব তালুকদার তাকে এলাকা ছাড়ার হুমকি দেন। বর্তমান এমপিকে রাতের ভোটের এমপি বলে নানা অশ্লীল মন্তব্য করলে সেই অডিও রেকর্ড ভাইরাল হয়। এ ঘটনায় জেলা আওয়ামী লীগ এমপিকে শোকজ করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category