1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
- dailybanglakhabor24.com
  • June 8, 2024, 1:31 pm

  • Update Time : রবিবার, মার্চ ২৬, ২০২৩ | সন্ধ্যা ৭:৩১
  • 72 Time View

স্বাধীনতা দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট।
আজ রোরবার বিকাল ৪ টায় রাজধানী ঢাকার তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি শেখ শাহ আলমের সভাপতিত্বে ও সংগঠনের চলচ্চিত্র বিষয়ক সম্পাদক রওনক বিশাখা শ্যামলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভা কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে শেখ শাহ আলম বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব আমরা এই স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। স্বাধীনতা মানে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা। বঙ্গবন্ধু ৭ই মার্চ স্বাধীনতার ঘোষণা দেন। ২৫শে মার্চ পাকিস্তানি বাহিনী অপারেশন সার্চলাইট পরিচালনা করে। তিনি ২৬শে মার্চ আনুষ্ঠানিকভাবে স্বাধীনতার ঘোষণা দেন। বঙ্গবন্ধু কখনো আপোষ করেন নাই। পাকিস্তানী বাহিনী তাকে গ্রেফতার করেছে কিন্তু তার মধ্যে কোনো ভয় ছিলো না।

সভায় আরো উপস্থিত ছিলেন  জোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক অনুপ কুমার বড়ুয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক বিজয় সরকার,সরকার আলম,মাসুদ রানা, অশীম ঘোষ,সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লাভলী শেখ,মহিলা বিষয়ক সম্পাদক শ্যামলী খান,অর্থ বিষয়ক সম্পাদক আরেফিন হক আলভী,শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক রাশেদ রেহমান সহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category