1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
৭৫ এর অপশক্তির বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলতে হবে - কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 8:55 pm

৭৫ এর অপশক্তির বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলতে হবে — কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম

  • Update Time : শনিবার, আগস্ট ২৬, ২০২৩ | রাত ২:৫৫
  • 42 Time View

‘নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা আমাদের দেশের জন্য কলঙ্ক। যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে বঙ্গবন্ধু এগিয়ে নিতে যেভাবে কাজ করছিলেন তা অনেকের সহ্য হয়নি। জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার যে স্বপ্ন দেখেছিলেন তা সফল করে তুলতে পারলে তাঁর প্রতি শ্রদ্ধা জানানো সার্থক হবে। এবার জাতির শোককে শক্তিতে রূপান্তরিত করে জাতিকে সমৃদ্ধ ভবিষ্যতের দিকে এগিয়ে নেয়ার সাধনায় আত্মনিয়োগ করতে হবে।
তিনি বলেন, ৭৫ এর খুনিরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিঃশেষ করতে চায়। তারা সরকারকে উৎখাত করে গণতন্ত্রকে পদদলিত করতে চায়। এরা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে স্বৈরাচারী কায়দায় ক্ষমতায় যেতে চায়। তাই এই অপশক্তির বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলতে হবে।
পরবর্তী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গঠনে ভূমিকা রাখতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়তে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনা লালন করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। শোককে শক্তিতে রূপান্তর করে বঙ্গবন্ধুকন্যাকে ৫ম বারের মত রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে
তিনি ২৬ আগস্ট বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের সকল শহিদদের স্মরণে রাজধানীর খামারবাড়িস্থ প্রাণিসম্পদ অধিদপ্তর চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি কৃষিবিদ ডা. ফজলে রাব্বি মন্ডল আতার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব কৃষিবিদ ড. নাহিদ রশীদ, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষকনেতা কৃষিবিদ সমীর চন্দ, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ এমদাদুল হক তালুকদার, কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স, বাংলাদেশ কৃষক লীগ সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর মহাসচিব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের মহাসচিব কৃষিবিদ ডা. সাইফুল বসার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category