1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
হেলাল খান জীবনের তিন নাটকে সিজান খান রাজীব - dailybanglakhabor24.com
  • June 9, 2024, 1:25 pm

হেলাল খান জীবনের তিন নাটকে সিজান খান রাজীব

  • Update Time : রবিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৪ | সন্ধ্যা ৭:২৫
  • 20 Time View


বিনোদন প্রতিবেদক
সময়ের সাথে নিজেকে চাহিদাসম্পন্ন করে তুলেছেন উদিয়মান অভিনেতা সিজান খান রাজীব। চাহিদার নিরীখে সম্প্রতি শেষ করলেন নির্মাতা হেলাল খান জীবনের তিনটি নাটকের কাজ। নাটকগুলো হলো – ” অভিমানী মা “, রং নাম্বার ” ও ” পরকীয়া”,। এরমধ্যে “অভিমানী মা” ও “রং নাম্বার ” এই দুটি নাটক রচনা করেছেন সাংবাদিক মোস্তফা মতিহার ও ” পরকীয়া” নাটকটি রচনা করেছেন নির্মাতা জীবন।
প্রতিটি নাটকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সময়ের চাহিদাসম্পন্ন এই অভিনেতা।
কথা প্রসঙ্গে সিজান খান রাজীব বলেন, হৃদয় ছুঁয়ে যাওয়া গল্পের কারণে প্রতিটি নাটক দর্শকদের দ্বারা ব্যাপকভাবে সমাদৃত হবে বলে আশা করছি। আর জীবন ভাইও খুব যত্ন সহকারে কাজগুলো করেছেন। এই নাটকগুলো প্রচারের পর আমার ক্যারিয়ার সফলতার পথে আরো একধাপ এগিয়ে যাবে বলে আশা করছি।
নির্মাতা হেলাল খান জীবন বলেন, খুব চ্যালেঞ্জ নিয়ে নাটকগুলো করেছি। নাটকগুলোর জন্য আমি একজন ভালো মানের অভিনেতা খুঁজছিলাম। যার কারণে গতানুগতিক কোনো তারকা না নিয়ে অভিনয়ে অভিজ্ঞ সিজান খান রাজীবকে বড় একটা ব্রেক দিলাম। অনেক তারকাশিল্পীর চেয়ে রাজীব অনেক ভালো অভিনয় করেছে। বর্তমানে নাটকগুলো সম্পাদনার টেবিলে আছে। সম্পাদন ও আবহসংগীতের কাজ শেষে খুব শিগ্রই নাটকগুলো ইউটিউব চ্যানেলে প্রচার হবে।
প্রচারের পর সিজান খান রাজীবকে নিয়ে অন্য নির্মাতারাও ভাববেন। আর শিল্পী সংকটে রাজীব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবেন বলে আশা প্রকাশ করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category