1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে - dailybanglakhabor24.com
  • May 2, 2024, 6:39 pm

হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে

  • Update Time : শুক্রবার, মে ৩, ২০২৪ | রাত ১২:৩৯
  • 2 Time View
ফাইল ফটো

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২ মে) রাতে গুলশান-২ এ নিজের বাসভবন ফিরোজায় নেওয়া হয় তাকে। তার প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। তার চিকিৎসায় গঠিত বোর্ডের পরামর্শে বুধবার সন্ধ্যায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

বৃহস্পতিবার রাত ৮টা ২২ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে বিএনপি চেয়ারপারসন বাসার উদ্দেশে রওনা হন। পরে তিনি রাত ৮টা ৫৪ মিনিটে বাসায় পৌঁছান বলে জানান তার প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস এবং কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালতের ৫ বছরের কারাদণ্ডের রায়ের পর খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়। পরে আরেকটি দুর্নীতির মামলায় দোষী সাব্যস্ত হন তিনি।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে, ২০২০ সালের ২৫ মার্চ খালেদা জিয়াকে তার গুলশানের বাড়িতে থাকার এবং দেশ ত্যাগ না করার শর্তে তার সাজা স্থগিত করে একটি নির্বাহী আদেশের মাধ্যমে সাময়িকভাবে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়। এরপ এ মুক্তির সময় একাধিকবার বাড়ানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category