1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
হত্যার মাধ্যমে জিয়া পরিবারের উত্থান-তথ্যমন্ত্রী - dailybanglakhabor24.com
  • May 12, 2024, 11:24 am

হত্যার মাধ্যমে জিয়া পরিবারের উত্থান-তথ্যমন্ত্রী

  • Update Time : শনিবার, আগস্ট ২৬, ২০২৩ | বিকাল ৫:২৪
  • 45 Time View

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহীতে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্র গড়ে তুলতে চেয়েছিলেন। তিনি যখন দেশ পরিচালনার দায়িত্ব গ্রহণ করেন, তখন এক কোটি মানুষ ভারতে শরণার্থী, দেশের মানুষ বাস্তুচ্যুত।   ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছিল।  বঙ্গবন্ধু বাস্তুচ্যুতদের পুনর্বাসন করেছেন।
বঙ্গবন্ধু বাংলাদেশকে প্রবৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তিনি বেঁচে থাকলে আমাদের প্রবৃদ্ধি আরও বেড়ে যেতো।
তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর হত্যার প্রধান কুশীলব দুজন, একজন খন্দকার মোশতাক,  অন্যজন জিয়াউর রহমান। সকালে জিয়া সেভ করছিলেন।
এতো সকালে তিনি কোথায় যাওয়ার জন্য সেভ করছিলেন। হত্যার মাধ্যমে জিয়া পরিবারের উত্থান।  জিয়া ঘটিয়েছেন ১৫ আগস্ট, আর তার ছেলে তারেক ঘটিয়েছে ২১ আগস্ট।  
তিনি বলেন, বাংলাদেশের বদলে যাওয়া বিএনপি-জামায়াতের পছন্দ না।
তারা টেনে হেঁচড়ে আমাদের নামাতে চায়।
বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, বিদেশিরা তাদের তত্ত্বাবধায়ক সরকারের কথা গ্রহণ করেনি। তাই তারা এখন বিদেশিদের কাছে যাওয়া কমিয়ে দিয়েছে।  বিদেশিদের কাছে গিয়ে কোনো কাজ হবে না। আপনারা কথায় কথায় ভারতকে গালি দিবেন।
তাহলে বিদেশিরা কেনো আপনাদের সমর্থন দেবে?
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী মনমোহিনী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ এ শোক সভার আয়োজন করে। এতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আদিবা আনজুম মিতা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা।   উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান,  সংসদ সদস্য আয়েন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category