1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সৈয়দপুর ফাজিল মাদরাসাকে কামিল স্থরে উন্নীত করণে সকল ধরণের সহযোগীতা করা হবে; এম. এ. মান্নান - dailybanglakhabor24.com
  • July 5, 2024, 6:34 am

সৈয়দপুর ফাজিল মাদরাসাকে কামিল স্থরে উন্নীত করণে সকল ধরণের সহযোগীতা করা হবে; এম. এ. মান্নান

  • Update Time : বুধবার, আগস্ট ৩০, ২০২৩ | দুপুর ১২:৩৪
  • 41 Time View


নিজস্ব প্রতিবেদক : জগন্নাথপুর থেকে –
সুনামগঞ্জ জেলা জগন্নাথপুর উপজেলা সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া ফাজিল মাদরাসার ৪-তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ২য়, ৩য় ও ৪র্থ তলার উর্ধমূখী সম্প্রসারণ কাজের শুভ উদ্বোধন এবং ৪-তলা ভিত বিশিষ্ট ১-তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রী,
জনাব এম.এ. মান্নান এমপি বলেন ১২০ বছরের পুরাতন প্রতিষ্ঠান সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া ফাজিল মাদরাসাকে কামিল স্থরে উন্নীত করণে সকল ধরণের সহযোগিতা করা হবে। তিনি বলেন, বর্তমান সরকার; শিক্ষা বান্ধব সরকার। দেশের সকল স্থরের শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে একাডেমিক ভবন নির্মান কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় জগন্নাথপুরের শত বছরের পুরাতন প্রতিষ্ঠান সৈয়দপুর ফাজিল মাদরাসায় ৪-তলা বিশিষ্ট একটি ভবনের কাজ শেষ হতে না হতেই মাদরাসায় আরও একটি ৪ তলা বিশিষ্ট ভবনের আজ ভিত্তি প্রস্থর স্থাপন করা হচ্ছে। তাছাড়া গত কিছু দিন আগে সৈয়দপুর মাদরাসায় শেখ রাসেল ল্যাব (১৭টি কম্পিউটার) প্রদান করা হয়েছে। ছাত্ররা ক্লাশে বসে বসে এখন বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানের খবর নিতে পারছে। তিনি আরও বলেন, সৈয়দপুর মাদরাসার প্রিন্সিপাল সৈয়দ রেজওয়ান আহমদকে একজন যোগ্য ও কর্মট মানুষ। আমি সব সময় উক্ত প্রতিষ্ঠানের খবর রাখি। তিনি অত্র মাদরাসার আরও ভাল ফলাফল ও যোগ্য শিক্ষার্থী সৃষ্টি করতে শিক্ষকদের প্রতি আহবান করেন।
( আজ ৩০ আগস্ট, বুধবার, সকালে,) সৈয়দপুর মাদ্রাসার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী মান্নান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মাদরাসার গভর্ণিং বডির সহ সভাপতি আলহাজ সৈয়দ লাল মিয়া। অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠানের ভবিষ্যত পরিকল্পনাসহ কামিল স্থরে উন্নীত করণে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন মাদরাসার অধ্যক্ষ ড. সৈয়দ রেজওয়ান আহমদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ নূরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রেজাউল করীম রিজু, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসানাত, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবুল হোসেন লালন, ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ মোঃ আবুল হাসান, জগন্নাথপুর থানা ইনচার্জ মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ বদরুল ইসলাম, জগন্নাথপুর পৌরসভার প্যনেল মেয়র মোঃ সাফরুজ ইসলাম, মাদরাসা গভর্ণিং বডির সম্মানিত সদস্য ডাক্তার সৈয়দ নূরুল ইসলাম ও মাওলানা সৈয়দ আশফাক হোসেন চৌধুরী, সৈয়দপুর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আলহাজ সৈয়দ মদচ্ছির আলী, সেক্রেটারী মাওলানা সৈয়দ সানাওর আলী, মাওলানা সৈয়দ আমিরুল ইসলাম, হাফিজ আব্দুল কবির খছুর, ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুল হান্নান প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category