1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সুপ্রিম কোর্টে আবারও আ.লীগ ও বিএনপিপন্থি আইনজীবীদের সংঘর্ষ - dailybanglakhabor24.com
  • May 8, 2024, 5:44 pm

সুপ্রিম কোর্টে আবারও আ.লীগ ও বিএনপিপন্থি আইনজীবীদের সংঘর্ষ

  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ১৬, ২০২৩ | রাত ১১:৪৪
  • 102 Time View

অনলাইন নিউজ ডেস্ক :ফের সংঘর্ষে জড়িয়েছেন আওয়ামী লীগ ও বিএনপিপন্থি আইনজীবীরা। সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নির্বাচনকে কেন্দ্র করে দ্বিতীয় দিনে ভোটগ্রহণ শুরুর দুই ঘণ্টা পর ফের সংঘর্ষে জড়ায় দু’পক্ষ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ১২টার দিকে আওয়ামী লীগপন্থি আইনজীবীদের একতরফা ভোটগ্রহণ প্রতিহত করতে চাইলে বিএনপিপন্থি আইনজীবীদের সঙ্গে ধাক্কাধাক্কি, হাতাহাতি ও সংঘর্ষ বেঁধে যায়।

এরআগে সকাল থেকেই মুখোমুখি অবস্থান নেন আওয়ামী লীগ ও বিএনপিপন্থি আইনজীবীরা। একদিকে অবৈধ ভোট আখ্যা দিয়ে নতুন নির্বাচন কমিশনের দাবিতে বিএনপিপন্থি আইনজীবীরা স্লোগান দেন। অপরদিকে আওয়ামী লীগপন্থি আইনজীবীরা নির্বাচনী কার্যক্রম বাধা দেয়া যাবে না, সন্ত্রাসীদের আস্তানা সুপ্রিম কোর্টে হবে না বলে নানা স্লোগান দেন। গতকালের মতো আজও সুপ্রিম কোর্টে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। তাদের সঙ্গে রয়েছেন এপিবিএনের সদস্যরাও।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দ্বিতীয় দিনের ভোটগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও ১০টা ২০ মিনিটে ভোটগ্রহণ শুরু হয়।

সমিতির সভাপতি ও সম্পাদকসহ আওয়ামী লীগ অংশের মনোনীত উপ-কমিটির আহ্বায়ক মো. মনিরুজ্জামানের নেতৃত্বে নির্বাচন হচ্ছে। নির্বাচনে আওয়ামী লীগপন্থি আইনজীবীরা ভোট দিলেও বিরত রয়েছেন বিএনপিপন্থি আইনজীবীরা। তারা নতুন নির্বাচন পরিচালনা কমিটি গঠনের দাবিতে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category