1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সীমান্তে তিন লাখ সেনা মোতায়েন ইসরায়েলের, হামাস বলছে ‘ভয় পায় না’ - dailybanglakhabor24.com
  • June 7, 2024, 7:36 am

সীমান্তে তিন লাখ সেনা মোতায়েন ইসরায়েলের, হামাস বলছে ‘ভয় পায় না’

  • Update Time : বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০২৩ | দুপুর ১:৩৬
  • 30 Time View

অনলাইন ডেস্ক
ইসরায়েল যে কোনো সময় গাজার ভেতর ঢুকে স্থল হামলা শুরু করতে পারে। এজন্য গাজা সীমান্তের কাছে তিন লাখ সেনা জড়ো করেছে তারা।  
আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুসারে, ইসরায়েলের সেনাবাহিনী গাজায় হামলা চালাতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে। গাজার কাছে তারা সেনা ছাড়াও অসংখ্য ট্যাংক, কামান ও সামরিক বুলডোজার জড়ো করেছে।
তবে হামাস নেতা গাজী হামাদ বলেছেন, ইসরায়েল সেনাদের জড়ো হওয়া এবং গাজায় সম্ভাব্য হামলা নিয়ে তারা শঙ্কিত নয়। আল জাজিরাকে তিনি বলেন, আমরা ভয় পাই না। আমরা শক্তিশালী মানুষ। এই অভিযান অব্যাহত রাখতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।
আমাদের অনেক যোদ্ধা এবং সমর্থক আছেন; যারা আমাদের সহায়তা করতে চান।
তিনি আরও বলেন, এমনকি জর্ডান সীমান্ত, লেবানন এবং সব জায়গার মানুষ এখানে আসতে চায় এবং আমাদের জন্য লড়াই করতে চায়। গাজা কোনো (ফুলের) বাগান নয়। তারা যদি কোনো হামলা চালায় তাহলে এটি তাদের জন্য খুবই ব্যয়বহুল হবে।
গাজাভিত্তিক হামাসের এই নেতা আরও বলেন, অভিযান শুরুর পর আমরা ইসরায়েলে ১ হাজার ২০০ যোদ্ধাকে পাঠিয়েছি। যারা ইসরায়েলের ভাবমূর্তি নষ্ট করতে সমর্থ হয়েছে। ইসরায়েলের নিরাপত্তা, ইসরায়েলের গোয়েন্দা তথ্য এবং ইসরায়েল যে একটি সুপার পাওয়ার সেই ভাবমূর্তি নষ্ট করতে সমর্থ হয়েছে।  

Please Share This Post in Your Social Media

More News Of This Category