1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সিরিজ জয়ের মিশন আজ - dailybanglakhabor24.com
  • June 13, 2024, 9:59 am

সিরিজ জয়ের মিশন আজ

  • Update Time : শুক্রবার, মার্চ ১৫, ২০২৪ | বিকাল ৩:৫৯
  • 10 Time View

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে ৬ উইকেটের বড় জয় পেয়েছিল বাংলাদেশ। এবার এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়ের মিশনে মাঠে নামছে লাল-সবুজেরা। অন্যদিকে সিরিজে টিকে থাকতে দ্বিতীয় ওয়ানডেতে জয়ের বিকল্প নেই লঙ্কানদের।
শুক্রবার (১৫ মার্চ) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে স্থানীয় সময় দুপুর আড়াইটায় শুরু হবে দিবা-রাত্রির এই ম্যাচটি।
এর আগে, প্রথম ওয়ানডেতে টস জিতে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পেয়েছিল সফরকারীরা। তবে উদ্বোধনী জুটি ভেঙে যাওয়ার পরই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে লঙ্কানরা। তাসকিন-তানজিমের নিয়ন্ত্রিত বোলিংয়ে কোনভাবে আড়াইশ স্পর্শ করে লঙ্কানরা।
প্রথম ওয়ানডে তিন পেসারের পাশাপাশি অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজও মিতব্যায়ী বোলিং করেছেন। তবে বেশ খরুচে ছিলেন তাইজুল। আপন-মহিমায় দুই-হাতে রান খরচ করেছেন বাঁহাতি এই স্পিনার। বাজে পারফরম্যান্সের কারণে তাই দ্বিতীয় ওয়ানডে থেকে বাদ পড়তে পারেন তিনি। তার পরিবর্তনে একাদশে রিশাদকে দেখা যেতে পারে। সাম্প্রতিক ফর্ম বিবেচনায় এগিয়ে থাকছেন এই লেগি।
এ ছাড়া একাদশে আর কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই। বাজে ব্যাটিংয়ের পরও লিটন-সৌম্যকে নিয়েই সাজানো হতে পারে টপ-অর্ডার। অন্যদিকে লম্বা সময়ের জন্য দলের পরিকল্পনায় থাকছেন তাওহিদ হৃদয়। সাম্প্রতিক ফর্ম ভালো না হলেও তাদের ওপরই আস্থা রাখতে পারে টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ ও তানজিম হাসান সাকিব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category