1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সরকার দেশ-বিদেশে আজ প্রত্যাখ্যাত : রিজভী - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 8:45 pm

সরকার দেশ-বিদেশে আজ প্রত্যাখ্যাত : রিজভী

  • Update Time : বুধবার, জুন ১৪, ২০২৩ | রাত ২:৪৫
  • 50 Time View

নিজস্ব প্রতিবেদক
বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, এই সরকার দেশ-বিদেশে আজ প্রত্যাখ্যাত হয়েছে। এরা ঘৃণিত। এরা গণতন্ত্র বুঝে না, স্বাধীনতার অর্থ বুঝে না। এরা শুধু বুঝে লুটপাট আর দুর্নীতি। এদের কাছে এ দেশ ও জনগণ নিরাপদ নয়। তাই দেশ ও জনগণকে রক্ষার্থে বিএনপি আন্দোলন করছে। এ আন্দোলন ক্ষমতায় যাওয়ার আন্দোলন নয়, জনগণের অধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলন।
গতকাল বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম। সমাবেশ শেষে মজনুর মুক্তির দাবিতে এক বিশাল মিছিল নয়াপল্টন কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে কাকরাইল ও ফকিরাপুল হয়ে পুনরায় নয়াপল্টনে এসে শেষ হয়।
সমাবেশে মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুর রশিদ হাবিব, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, আনম সাইফুল ইসলাম, লিটন মাহমুদ, আরিফুর রহমান নাদিম, এমএ হান্নান, সুমন ভূঁইয়া, শামসুল আলম সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।
রিজভী আহমেদ বলেন, সরকার তথা আওয়ামী লীগের সকল নেতাকর্মী আজ দুর্নীতিতে জড়িত। দুর্নীতি আজ মাকড়সার মত জড়িয়ে পড়েছে। দেশের টাকা দুর্নীতি করে বিদেশে টাকার পাহাড় জমাচ্ছে তারা। তিনি বলেন, সরকারি দলের নেতাদের আত্মীয়-স্বজন কে কোথায় থাকেন তা জাতি জানে।
রিজভী বলেন, সরকার আজ আইন-আদালতকে দিয়ে বেআইনি কাজ করাচ্ছে। হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও মজনুকে গ্রেপ্তার করা হয়েছে। এটি ফৌজদারি অপরাধ। সরকার ভালোয় ভালোয় আমাদের নেতাকর্মীদের মুক্তি না দিলে আমরা লাল-দালান অভিমুখী যাত্রা শুরু করবো।
সভাপতির বক্তব্যে আব্দুস সালাম বলেন, দেশে আইনের শাসন থাকলে বিএনপি নেতা মজনুকে জেলে থাকতে হতো না। হাইকোর্টের নির্দেশ মানা হলে মজনুকে গ্রেপ্তার করা হতো না। আজ দেশে আইনের শাসন নেই। চলছে একদলীয় শাসন।
আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদেরের বক্তব্য- ‘প্রয়োজনে বিএনপিকে বাদ দিয়েই নির্বাচন হবে।’ এমন বক্তব্যের জবাবে আব্দুস সালাম বলেন, আপনারা (সরকার) ভালোভাবেই জানেন বিএনপি নির্বাচনে এলে আপনাদের কোনো প্রার্থীর জামানত থাকবে না। এত বড় গলায় কথা বলেন, সাহস থাকলে বিএনপির মত পুলিশ-র‌্যাব ছাড়া মাঠে নামেন। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে আসেন। দেখেন জনগণ আপনাদের কি করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category