1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সরকারের বিদায় সময়ের ব্যাপার মাত্র : মির্জা ফখরুল - dailybanglakhabor24.com
  • May 6, 2024, 6:37 pm

সরকারের বিদায় সময়ের ব্যাপার মাত্র : মির্জা ফখরুল

  • Update Time : রবিবার, আগস্ট ২০, ২০২৩ | রাত ১২:৩৭
  • 39 Time View

নিজস্ব প্রতিবেদক
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, সরকার প্রধানের নির্দেশে কিছু সংখ্যক অতি-উৎসাহী দলবাজ পুলিশ কর্মকর্তা বেআইনি কর্মকাণ্ড চালানোর জন্য মাঠ পর্যায়ের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর চাপ অব্যাহত রেখেছেন। সরকার বিরোধী মতের আন্দোলনে দিশেহারা হয়ে পড়েছে। জনতার ঐক্যবদ্ধ আন্দোলনে এই সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র।
রবিবার বিকালে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, অবৈধ সরকার জনবিচ্ছিন্ন হয়ে একদিকে দেশের নিরীহ গণতন্ত্রকামী মানুষের ওপর তার নিজস্ব বাহিনী দ্বারা গুলি করে হত্যা, গুম, খুনসহ সকল প্রকার নির্যাতন চালাচ্ছে। দেশের রাজনৈতিক পরিস্থিতি প্রতিদিন জটিল থেকে জটিলতর হচ্ছে। এটা ইঙ্গিত দেয় যেভাবেই হোক তারা বিরোধীদলকে মাঠ থেকে সরিয়ে আবারও ক্ষমতায় যাবে। এটাই একমাত্র লক্ষ্য।
সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসী পার্টি। অবৈধ সরকারের নির্দেশে পুলিশ এসব করছে। আমরা বারবার বলেছি রাষ্ট্রীয় সন্ত্রাস চলছে। বিচার বিভাগ, আইন-শৃঙ্খলা বাহিনী ও অন্যান্য বাহিনী একইভাবে কাজ করছে।
আমাদের কাছে তথ্য আছে প্রয়োজনে আমরা দেখাবো। বিচারপতিদের বলা হচ্ছে, দ্রুত সাজার রায় দিতে। অর্থাৎ তারা পুরো মাঠ খালি করে দিতে চায়।  
বিএনপির এই মুখপাত্র বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে- সরকার নিজেদের প্রার্থীদের বিজয়ী করার জন্য বিরোধী পক্ষকে নির্বাচনে অযোগ্য এবং নেতাকর্মীদের নির্বাচনী মাঠ থেকে তথাকথিত আইনি প্রক্রিয়ায় বিতাড়িত করার সব অপকৌশল গ্রহণ করে চলেছে। তারই ধারাবাহিকতায় গতকাল (শনিবার) খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচিতে হবিগঞ্জ, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা নির্মমভাবে গুলি, টিয়ারসেল নিক্ষেপ করে শত শত নেতাকর্মীকে আহত করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category