1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সমাবেশ শেষে পুলিশ সদস্যদের ফুল দিয়েছে শিবিরকর্মীরা - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 8:41 pm

সমাবেশ শেষে পুলিশ সদস্যদের ফুল দিয়েছে শিবিরকর্মীরা

  • Update Time : রবিবার, জুন ১১, ২০২৩ | রাত ২:৪১
  • 51 Time View

অনলাইন ডেস্ক
দীর্ঘ ১০ বছর পর ঢাকায় সমাবেশ করেছে জামায়াতে ইসলামী। সমাবেশ শেষে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের হাতে ফুল তুলে দিয়েছেন জামায়াতের ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কর্মীরা। ৩ ঘণ্টারও বেশি সময় ধরে চলা শান্তিপূর্ণ এই সমাবেশ শেষে পুলিশ সদস্যদের হাতে ফুল দিতে দেখা যায়।
শনিবার (১০ জুন) দুপুর দুইটা থেকে রাজধানীর  ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, দলের আমির ডা. শফিকুর রহমানসহ রাজনৈতিক নেতা ও আলেমদের মুক্তি এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা এই সমাবেশের আয়োজন করে।
শিবিরের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম জানান, শান্তিপূর্ণভাবে সমাবেশ সফল করার সহায়তা প্রদান, পূর্ণাঙ্গ নিরাপত্তা ও সমাবেশের অনুমতি দেওয়ায় পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফুল দেওয়া হয়েছে। আমাদের কর্মীরা খুবই শৃঙ্খলার সাথে সমাবেশে যোগ দিয়ে সমাবেশ সফল করেছে।
শুধু শিবির কর্মীরাই নন, সমাবেশে বক্তব্য রাখার সময় জামায়াতের সিনিয়র নেতারাও পুলিশ বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ধন্যবাদ দিয়েছেন। সমাবেশের অনুমতি পাওয়া এবং পুলিশের আচরণে জামায়াত খুশি হয়ে ধন্যবাদ জ্ঞাপন করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category