1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সফলতা পেয়েছে রুবিনা আলমগীরের ঈদের গান "এই রাত এত যে কালো" - dailybanglakhabor24.com
  • May 5, 2024, 3:04 pm

সফলতা পেয়েছে রুবিনা আলমগীরের ঈদের গান “এই রাত এত যে কালো”

  • Update Time : মঙ্গলবার, জুলাই ৪, ২০২৩ | রাত ৯:০৪
  • 130 Time View

মোহাম্মদ সেলিম মিয়া

সময়ের জনপ্রিয় মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী রুবিনা আলমগীরের নতুন গান মুক্তি পেয়েছে ঈদুল আযহায়। ” এই রাত এত যে কালো” শিরোনামের এই গানটর মিউজিক ভিডিও নিজের নামের ইউটিউব চ্যানেল Rubina Alomgir এ মুক্তি দিয়েছেন প্রমিজিং এই মডেল কাম অভিনেত্রী। রুবিনা আলমগীরের মডেলিংয়ে নির্মিত এই মিউজিক ভিডিওটি মুক্তির পরে দর্শক শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে বলে জানান এই মডেল ও অভিনেত্রী। তিনি বলেন, অসাধারণ কথা ও সুরের সংমিশ্রণে তৈরি ” এই রাত এত যে কালো” গানটি নিয়ে আশাবাদী ছিলাম। দর্শক শ্রোতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়াতে আমার পরিশ্রম স্বার্থক হয়েছে। গল্পনির্ভর এই গানের মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি ও নির্দেশনায় ছিলেন রুবিনা আলমগীর নিজেই। দীর্ঘদিনের পরিকল্পনার অংশ হিসেবে এই মিউজিক ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে মুক্তি দিয়েছেন বলে জানালেন লাস্যময়ী এই মডেল। দর্শক শ্রোতাদের ঈদের আনন্দে নতুন এই মিউজিক ভিডিওটি ভিন্নমাত্রা যোগ করেছে বলেও জানান সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী রুবিনা আলমগীর। তিনি বলেন গতানুগতিক ধারার মিউজিক ভিডিওর বাইরে গল্পনির্ভর এই মিউজিক ভিডিওটি নিয়ে আমার অনেক বেশি প্রত্যাশা ছিলো। ভিডিওটি মুক্তির পর প্রত্যাশার চেয়ে আমার প্রাপ্তিটা বেশি ঘটেছে। দর্শক শ্রোতারা ভবিষ্যতেও এভাবে আমার পাশে থেকে আমাকে সাপোর্ট করবেন এটাই তাদের কাছে আমার চাওয়া।
কথা প্রসঙ্গে তিনি বলেন, কাজের ক্ষেত্রে আমি সব সময় কোয়ান্টিটির চেয়ে কোয়ালিটিকে প্রাধাণ্য দেই। আমি মনে করি যেনতেন অনেক কাজের চেয়ে মানসম্পন্ন অল্প কিছু কাজ একজন শিল্পীর ক্যারিয়ারে অনেক বেশি ইতিবাচক ভূমিকা রাখে। মিউজিক ভিডিওর পাশাপাশি তিনি চলচ্চিত্র, শর্টফিল্ম, মিউজিক্যাল ফিল্ম ও নাটকেও নিয়মিত কাজ করছেন। ইফতেখার চৌধুরীর ” রাজত্ব” চলচ্চিত্রের আইটেম গার্ল চরিত্রে কাজ করার মধ্য দিয়ে শোবিজে নিজের পথচলা শুরু করেন সুন্দরী এই মডেল,নৃত্যশিল্পী ও অভিনেত্রী। এরপর চাহিদার নিরীখে কাজ করেন “বাজি”, পাহাড়ি কন্যা, কবি, শেষ কথা, ফুলজান, আজানসহ বেশ কয়েকটি চলচ্চিত্রে। এর মধ্যে গত ১৬ জুন মুক্তি পেয়েছে রুবিনা অভিনীত চলচ্চিত্র ” ফুলজান”।
নিজের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট উল্লেখ করে এই অভিনেত্রী বলেন , গত ঈদুল ফিতরের পরে “আজান” নামের একটি ভিন্নধারার চলচ্চিত্রে বাউল চরিত্রে অভিনয় করেছি। মমতাজের মত জনপ্রিয় শিল্পীর কন্ঠে লিপসিং করেছি। এই চরিত্রটি আমার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করেছে৷

Please Share This Post in Your Social Media

More News Of This Category