1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সড়ক দুর্ঘটনায় সারাদেশে ১৭ জনের মৃত্যু - dailybanglakhabor24.com
  • May 10, 2024, 7:01 am

সড়ক দুর্ঘটনায় সারাদেশে ১৭ জনের মৃত্যু

  • Update Time : বুধবার, এপ্রিল ১০, ২০২৪ | দুপুর ১:০১
  • 6 Time View

সারাদেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ১৭ জন নিহত হয়েছেন। ময়মনসিংহ, কুড়িগ্রাম, টাঙ্গাইল, দিনাজপুর, চট্টগ্রাম, মুন্সিগঞ্জ, বগুড়া, নরসিংদী ও গাইবান্ধায় এসব দুর্ঘটনা ঘটে। এছাড়াও এসব ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে থেকে বিকেল পর্যন্ত এসব ঘটনা ঘটে।

ময়মনসিংহ: ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৭ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলার ল্যাংড়াবাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লুৎফর রহমান (৩০) তার স্ত্রী শাহনাজ (২৫) এবং শিশু সন্তান মাহিত (২)। ঘটনাস্থলে মাহিত এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বাকি দুইজন মারা যান। এ ঘটনায় আহত মোজাহিদকে (৬) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। এছাড়াও ত্রিশালের বালিপাড়ায় এবং তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় আরও ৪ জন মারা গেছে বলে খবর পাওয়া গেছে।

কুড়িগ্রাম: কুড়িগ্রামে ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী মহসড়কের আন্ধারিঝাড় ইউনিয়নের সড়ককাটা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুর রহিম (২৮) এবং আহতের নাম আব্দুর রহমান (৩২)। তারা সম্পর্কে আপন ভাই। নিহতরা জেলার ফুলবাড়ি উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের সুজনেরকুটি গ্রামের মৃত মনছার আলীর ছেলে।

পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে মোটরসাইকেলে করে আসছিলো দুই ভাই। তারা সড়ককাটা নামক স্থানে পৌঁছালে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি ট্রলির সঙ্গে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলে থাকা দুই ভাই আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। আহত আব্দুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বিষয়টি নিশ্চিত করেছেন ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমিন। তিনি জানান, এ বিষয়ে কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে পিকআপভ্যান ও সিএনজির সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে মধুপুর উপজেলার গোলাবাড়ি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ছাহেরা (৩৫)। তিনি উপজেলার কাইত কাই গ্রামের মুদি ব্যবসায়ী শাহজাহানের স্ত্রী। আহতের নাম সোয়াইব (৬)। তারা সম্পর্কে মা-ছেলে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, ঘটনা ঘটার পরপরই পুলিশ ঘটনাস্থলে যান। সেখান থেকে পিকআপটি ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসে। এখনও লিখিত কোন অভিযোগ পাইনি। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে বাবুল হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আতিয়ার রহমান নামে আরও একজন আহত হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ২ টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের মির্জাপুর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল হোসেন পার্শ্ববর্তী হাকিমপুর উপজেলার চেংগ্রাম গ্রামের মৃত রইচ আলীর ছেলে। আহত আতিয়ার একই উপজেলার নয়ানগর গ্রামের মৃত আব্বাস উদ্দিনের ছেলে।

পুলিশ জানান, নিহত বাবুল বিরামপুর বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। এসময় মির্জাপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুই আরোহী বাবুল ও আতিয়ার গুরুতর জখম হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পথে বাবুলের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে বাসে থাকা আরও ১০ জন যাত্রী। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শীতলপুর আবুল খায়ের কারখানার গেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফেনী সোনাগাজী এলাকার বাসিন্দা ও গ্রামবাংলা বাসের চালক মো. নুরের নবী শিমুল (২৪) ও কুমিল্লার বাসিন্দা বাসযাত্রী গৌতম ভৌমিক (৫০)।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। সেই সঙ্গে দুর্ঘটনা কবলিত বাসটি মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে দুজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে ট্রলি চাপায় সানাউল্লাহ সানু (৫২) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে উপজেলার বিলাগী গ্রামেএ ঘটনা ঘটে।

মনোহরদী থানার সাব ইন্সপেক্টর হারুন অর রশীদ জানান, পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে এবং ময়না তদন্তসহ পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান রয়েছে। এছাড়াও মুন্সিগঞ্জ, বগুড়া ও গাইবান্ধায়ও ৩ জন নিহত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category