1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
সংসার জোড়া লাগেনি পরীর - dailybanglakhabor24.com
  • June 5, 2024, 8:19 am

সংসার জোড়া লাগেনি পরীর

  • Update Time : মঙ্গলবার, জুন ১৩, ২০২৩ | দুপুর ২:১৯
  • 53 Time View

মোহাম্মদ সেলিম মিয়া
সম্প্রতি পরীমণি ফেসবুকে নিজের দাম্পত্য অবস্থান স্পষ্ট করে একটি স্ট্যাটাস দিয়েছেন। ছেলের বয়স ১০ মাস পূর্তির দিনে ঘরোয়া আয়োজনে এক হয়েছিলেন ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। এর এক দিন পর পরীমণি জানালেন, কেবল বিশেষ দিনটি উদযাপনে একত্রিত হয়েছিলেন তাঁরা; ফের সংসার করার কোনো সম্ভাবনা নেই। পরীমণি তাঁর ফেসবুক পেজে নিজের অবস্থান স্পষ্ট করে একটি পোস্ট দেন।
সেখানে তিনি লেখেন, শুধু ছেলে রাজ্যর পৃথিবীতে আসার দিনটি তাঁরা দুজন মিলে উদযাপন করেছেন, যা আগামীতেও করবেন। এবং এক্ষেত্রে তাঁদের জীবনের অন্যান্য বিষয় টেনে আনা হবে না। আরও লিখেছেন, রাজ চলে গেল রাজের মতো, আশা করি এটা এখানেই শেষ হবে। রবিবার এই দম্পতির প্রথম সন্তান রাজ্যর ১০ মাস পূর্ণ হয়েছে।
সে উপলক্ষে ঘরোয়া আয়োজনের একটি ভিডিও পরীমণি ফেসবুকে পোস্ট করেছেন। ভিডিওতেই দেখা যায় রাজ্য এবং পরীমণির সঙ্গে রয়েছেন শরিফুল রাজ। রাজ ও পরীমণিকে পাশাপাশি বসে বেশ হাসিখুশি মেজাজে দেখা যায়। সঙ্গে ছিলেন পরীমণির নানাও।
ভিডিওর ক্যাপশনে হাসির ইমোজি দিয়ে নায়িকা লিখেছেন, ‘মাসের দশ তারিখটা আমাদের জন্য খুব স্পেশাল! ব্যস এতটুকুই’। ভিডিওতে পরীমণি ও রাজকে কথা বলতে দেখা না গেলেও, একবার পরীমণি রাজের দিকে তাকিয়ে হেসে কথা বলেন। যদিও সেই কথাটি ছিল ছেলের উদ্দেশে বলা একটি বাক্য। প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। পরে ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় তাঁদের সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।তবে মাঝে মধ্যে তাঁদের সম্পর্কে টানাপড়েন দেখা গেলেও সন্তানের জন্য ফের একসঙ্গে দেখা গেল এই দম্পতিকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category