1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শেখ হাসিনাকে ক্ষমতায় বসতে দিতে চায় না পশ্চিমারা : মোস্তফা জালাল মহিউদ্দিন - dailybanglakhabor24.com
  • July 6, 2024, 10:34 am

শেখ হাসিনাকে ক্ষমতায় বসতে দিতে চায় না পশ্চিমারা : মোস্তফা জালাল মহিউদ্দিন

  • Update Time : রবিবার, অক্টোবর ১, ২০২৩ | বিকাল ৪:৩৪
  • 36 Time View

অনলাইন ডেস্ক
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। এ কারণে আজকে পশ্চিমাদের অবস্থান ও চেহারা পাল্টে গেছে। তারা মনে করে এশিয়ার দ্বারপ্রান্তে ছোট্ট এই বাংলাদেশ নিজের পায়ে দাঁড়াবে এটি হতে পারে না। সে কারণে আজকে তারা শেখ হাসিনাকে ক্ষমতায় বসতে দিতে চায় না।
রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে ‘অনন্য উচ্চতায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু পরিষদ।
আলোচনা সভায় ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, শেখ হাসিনা তার রাজনৈতিক প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে বাংলাদেশকে আগলে রেখে গত ১৪ বছর একটানা দেশ পরিচালনা করেছেন। শেখ হাসিনা তার উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে গেছেন।
তিনি বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।
বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. শেখ আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালণায় আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম ও একমাত্র নারী ভিপি শিক্ষাবিদ অধ্যাপক ড. মাহফুজা খানম ও বিশ্ববিদ্যালয়ের লোক প্রকাশন বিভাগের অধ্যাপক ড. জেবুন্নেসা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category