1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শুধু বিএনপি নয়, জনগণও এই আন্দোলন পরিচালনা করছে : এমরান সালেহ প্রিন্স - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:08 pm

শুধু বিএনপি নয়, জনগণও এই আন্দোলন পরিচালনা করছে : এমরান সালেহ প্রিন্স

  • Update Time : মঙ্গলবার, আগস্ট ১, ২০২৩ | রাত ২:০৮
  • 39 Time View

অনলাইন ডেস্ক
বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, এক দফার আন্দোলন জনগণের মধ্যে ছড়িয়ে পড়েছে। শুধু তারেক রহমান বা মির্জা ফখরুল বা বিএনপি নয়, জনগণও এই এক দফা আন্দোলন পরিচালনা করছে। কোনো অপশক্তি জনগণের এই আন্দোলন নস্যাৎ করতে পারবে না।  
সোমবার বিকেলে ময়মনসিংহ নগরীর হরি কিশোর রায় রোডে ময়মনসিংহ উত্তর, দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি আয়োজিত জনসমাবেশে এ সব কথা বলে এমরান সালেহ প্রিন্স।

সমাবেশে এমরান সালেহ প্রিন্স বলেন, এক দফার আন্দোলন চূড়ান্ত পর্যায়ে আছে, সব সময় যে কোনো কর্মসূচির জন্য সর্বোচ্চ প্রস্তুতি রাখতে হবে। সরকার আন্দোলনে বিভ্রান্তি, হতাশা সৃষ্টি করতে পারে। তাই সকলকে এ বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।
তিনি ঢাকার মহাসমাবেশ, অবস্থান কর্মসূচিকে গণ অভ্যূত্থানের স্টেজ রিহার্সেল মাত্র উল্লেখ করে বলেন, সামনে আরও কঠোর কর্মসূচি আসবে, যেখানে ডাক দেয়া হবে, সেখানেই যেতে হবে।
 

তিনি বলেন, ঢাকার মহাসমাবেশে সর্বস্তরের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ জনসাধারণ যোগ দিয়ে স্মরণকালের সর্ব বৃহৎ মহাসমাবেশে পরিণত করে ইতিহাস সৃষ্টি করেছে। শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী লীগ যৌথ হামলা করে ন্যাক্কারজনক অধ্যায়ের সৃষ্টি করেছে। সরকার রাষ্ট্রযন্ত্রকে অপব্যবহার করে এবং সন্ত্রাসী বাহিনী লেলিয়ে আন্দোলন দমন করতে চায়।  
তিনি আরও বলেন, সরকারের ভাগ্য লেখা হয়ে গেছে।
এরা আর ক্ষমতায় থাকতে পারবে না। প্রশাসনের প্রতি শেষ সময়ে সরকারের অন্যায় আদেশ নির্দেশ মেনে আন্দোলনকারীদের নির্যাতন-দমন না করার আহ্বান জানান তিনি।  

সমাবেশে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসমাবেশে আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাহবুবুর রহমান লিটন, ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, বিএনপি নেতা অধ্যাপক শেখ আমজাদ আলী, ফখর উদ্দিন আহমেদ বাচ্চু, শাহ শিব্বির আহমেদ বুলু, আখতারুল আলম ফারুক, ফারজানা রহমান হোসনা, ডা. মোফাখখারুল ইসলাম রানা, শামিম আজাদ, এড. ফাত্তাহ খান, মাহবুবুল আলম, লিটন আকন্দ, আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category