1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শুক্রবার রাজধানীতে গণমিছিল' দুর্নীতি ও লুটপাটে অর্থনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে : ফখরুল - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 8:52 pm

শুক্রবার রাজধানীতে গণমিছিল’ দুর্নীতি ও লুটপাটে অর্থনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে : ফখরুল

  • Update Time : বুধবার, আগস্ট ৯, ২০২৩ | রাত ২:৫২
  • 44 Time View

নিজস্ব প্রতিবেদক
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার জালিয়াতি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে অত্যন্ত পরিকল্পিতভাবে দেশের সংবিধানকে নিজেদের সুবিধা মত কাটাছেড়া করে নিয়েছে। এই সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে, দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে।
আজ বুধবার দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, দলটির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ।
বিএনপি মহাসচিব সংবাদ সম্মেলনে সরকার পতনের একদফা দাবিতে ঢাকা মহানগরে গণমিছিলের কর্মসূচি ঘোষণা করেন। তিনি জানান, শুক্রবার বাদ জুম্মা ঢাকা মহানগরে উত্তর ও দক্ষিণে এ গণমিছিল অনুষ্ঠিত হবে। বিএনপির পাশাপাশি আন্দোলনে শরিক সমমনা রাজনৈতিক দলগুলোও রাজধানীতে এই গণমিছিল করবে।
মির্জা ফখরুল বলেন, যে আশা-আকাঙ্ক্ষা নিয়ে মুক্তিযুদ্ধের মাধ্যমে গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠিত হয়েছিল, তা আওয়ামী লীগ ধুলিসাৎ করে দিয়েছে। গণতন্ত্রের মোড়ক পড়ে দেশে একদলীয় ব্যবস্থা কায়েম করেছে। ১৪ বছরের অন্যায় অত্যাচার লুণ্ঠন ও দুর্নীতির মাধ্যমে দেশকে ফোকলা বানিয়ে ফেলেছে।
তিনি বলেন, আজকে বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে গৃহবন্দী করে বন্দী করে রাখা হয়েছে। মাত্র ২ কোটি টাকার অজুহাতে তাকে মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে। অথচ হাজার হাজার কোটি টাকা লুটপাট হচ্ছে তাদের কোন বিচার নেই।
বিএনপি মহাসচিব বলেন, বিএনপির সিনিয়র নেতাদের বিরুদ্ধে মামলা দ্রুত নিষ্পত্তি করে সাজা দেওয়ার চেষ্টা করা হচ্ছে, কারণ নির্বাচনের আগে সরকার মাঠ ফাঁকা রাখতে চায়। যাতে জনগণ ভোট কেন্দ্রে না যেতে পারে। এই সরকার যদি আবার ক্ষমতায় আসে শুধু গণতন্ত্রই নয়, হুমকির মুখে পড়বে দেশের সার্বভৌমত্ব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category