1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শিল্পী সমিতির নির্বাচনী প্যানেলে সভাপতি মিশা, সম্পাদক ডিপজল, সাংগঠনিক জয় - dailybanglakhabor24.com
  • July 25, 2024, 4:29 pm

শিল্পী সমিতির নির্বাচনী প্যানেলে সভাপতি মিশা, সম্পাদক ডিপজল, সাংগঠনিক জয়

  • Update Time : শুক্রবার, ফেব্রুয়ারি ১৬, ২০২৪ | রাত ১০:২৯
  • 22 Time View

বিনোদন প্রতিবেদক
আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে বরাবরের মতো এবারও হবে কয়েকটি প্যানেল। নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই সে আলোচনা আরও জোরদার হচ্ছে। খুলতে শুরু করেছে জল্পনা-কল্পনার জট। এবারও থাকছে বেশ কিছু চমক।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে এবার প্যানেল গড়তে যাচ্ছেন মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। তাদের সাথে থাকছেন সমিতির দুইবারের নির্বাচিত সদস্য চিত্রনায়ক জয় চৌধুরী। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক জয় চৌধুরী নিজেই।
জানা গেছে, এই প্যানেলের সভাপতি প্রার্থী হচ্ছে মিশা সওদাগর আর ডিপজল হবেন সাধারণ সম্পাদক। এছাড়াও এই প্যানেলের অন্যান্য পদে বেশ কয়েকজন জনপ্রিয় তারকা নির্বাচন করবেন।
প্রসঙ্গত, এরই মধ্যে আসন্ন নির্বাচনের প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত হয়েছে। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে থাকছেন খোরশেদ আলম খসরু। তিন সদস্যর এই বোর্ডে অন্য দুই সদস্য হলেন এ জে রানা ও মোহাম্মদ নিশাদ।
আপিল বিভাগে প্রধান হিসেবে রয়েছেন শামসুল আলম। তার সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category