1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শামীম রেজা জুয়েল'র টেলিছবি "ট্রু লাভ এক্সপ্রেস" - dailybanglakhabor24.com
  • May 7, 2024, 8:13 pm

শামীম রেজা জুয়েল’র টেলিছবি “ট্রু লাভ এক্সপ্রেস”

  • Update Time : বুধবার, আগস্ট ২, ২০২৩ | রাত ২:১৩
  • 44 Time View

বিনোদন প্রতিবেদক

শুটিং শেষে সম্পাদনার টেবিলে শামীম রেজা জুয়েলের টেলিছবি “ট্রু লাভ এক্সপ্রেস “।
সম্পাদনা ও আবহসংগীতের কাজ শেষে টেলিছবিটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা শামীম রেজা জুয়েল।
কল্পনা মিডিয়া প্রযোজিত এই টেলিছবিটির
বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অনন্ত হিরা, আরশ খান, রোদসী সিদ্দিকা, সম্পা নিজাম,আউয়াল রেজা, ঐশী চোধুরী প্রমুখ।
২৫ বছর বয়সী এক তরুণীর বিরল রোগের সাথে প্রেমাখ্যানকে উপজীব্য করে বিন্যাস্ত হয়েছে টেলিছবিটির কাহিনি।
ব্যবসায়ী সেলিম সাহেবের দুই মেয়ে অবন্তি ও কনা। ঢাকার অভিজাত এলাকালয় বসবাস। বড় মেয়ে অবন্তি প্রচন্ড ভালোবাসে অয়নকে, কিন্তু রিলেশনের ক্ষেত্রেই একমাত্র অয়ন উদাশহীন। কখনও কখনও মনেই হয় না অবন্তি তার গার্লফ্রেন্ড। একসময় অবন্তির শরীরে ধরা পড়ে বিরল রোগ-আলঝেইমার। এটি বাধ্যর্কজনিত ভুলে যাওয়া রোগ। অবিশ্বাস্য হলেও রোগটি এই বয়সে অবন্তির হয়ে গিয়েছে। এই রোগে শারিরীক মৃত্যুর চেয়ে মানসিক মৃত্যু আগে হয়ে যায়। অন্যদিকে, অয়ন নামের একজন আর্কিটেক্ট ডিজাইনারের প্রেমে পড়ে অবন্তি । অয়ন খুব বেশি রোমান্টিক না হলেও কিছু কিছু সময় এমন কিছু রোমান্টিক ঘটনা ঘটায় তাতে অবন্তি হতবাক হয়ে যায়। অনেক স্ট্রাগলের পর বিয়ে হয় অয়ন ও অবন্তির । আলঝেইমার রোগের কারনে অবন্তি একা কিছুই করতে পারে না। মস্তিস্কটা স্মৃতিবিহীন খালি মনে হয় অবন্তির। নিজের স্বামী, পরিবার, বন্ধু, এমনকি নিজেকে ও ভুলতে বসেছে অবন্তি। বর্তমানের কোন স্মৃতিই তার নতুন করে মেমোরাইজ হয় না। তাই অবন্তি কোন কাজটা করছে, কোন কাজটা করে নাই, কোন কাজটা করবে, কিছুই স্মরণ রাখতে পারে না। এভাবেই এগিয়ে যায় টেলিছবিটির কাহিনি।
টেলিছবিটি প্রসঙ্গে পরিচালক শামীম রেজা জুয়েল বলেন, প্রেম-ভালোবাসা ও আবেগ অনুভূতির পাশাপাশি টেলিছবিটিতে পারিবারিক শিক্ষামূলক ম্যাসেজও পাবেন দর্শকরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category