1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
শাবনূরের কষ্ট - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:48 pm

শাবনূরের কষ্ট

  • Update Time : শুক্রবার, মে ১৯, ২০২৩ | রাত ২:৪৮
  • 59 Time View

মোহাম্মদ সেলিম মিয়া

কিংবদন্তি নায়ক ফারুক ১৫ মে না ফেরার দেশে চলে গেছেন। বরেণ্য এই নায়কের মৃত্যুতে শোকে মুহ্যমান নায়িকা শাবনূর। অস্ট্রেলিয়া থেকে স্মৃতিচারণা করে শাবনূর লিখেছেন, ‘প্রথম ২ দিন আমি থমকে ছিলাম। ভাবছিলাম কী বলব।
কারণ ঘটনাটি মেনে নিতে ভীষণ কষ্ট হচ্ছিল। এই তো কিছুদিন আগে মনে হচ্ছে সেদিন দেখা হলো তাঁর সঙ্গে আমার। আমি তাঁকে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম যখন তিনি ইলেকশনে জয়ী হলেন। তিনি আমার মাথায় হাত দিয়ে অনেক দোয়া দিলেন আর বললেন, তুই সিডনি ইন্টারন্যাশনাল স্কুলটি খুলে সমাজের জন্য অনেক ভালো একটি উদ্যোগ নিয়েছিস।
আমি অতি শিগগিরই তোর স্কুল ভিজিট করতে যাব। তাঁর আর ভিজিট করা হলো না! শাবনূর বলেন, তাঁর সঙ্গে আমার অসংখ্য স্মৃতি রয়েছে। আমি তাঁর অভিনীত দুটি সিনেমার রিমেক ‘রঙিন নয়ন মণি’ ও ‘রঙিন সুজন সখী’ সিনেমায় অভিনয় করেছি। ফারুক ভাই আমার দুটি ছবি দেখে ভীষণ প্রশংসা করেছিলেন।
তাছাড়া ফারুক ভাই অভিনীত শেষ ছবি ‘ঘরের লক্ষ্মী’ ছবির নায়িকা আমিই ছিলাম। আমি কিংবদন্তি অভিনেতা ফারুক ভাইয়ের আত্মার শান্তি কামনা করছি। ’ এদিকে শাবনূর কখন দেশে ফিরছেন তা নিয়ে মুখিয়ে আছেন নির্মাতা ও দর্শকরা। এ বিষয়ে শাবনূরের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার পুত্র আইজানের স্কুল চলছে। তাই তার ছুটি না হওয়া পর্যন্ত আসা সম্ভব হবে না।তিনি বলেন, দেশে ফিরে আমার একটি চলচ্চিত্রের কাজ অসম্পূর্ণ হয়ে আছে, সেটি শেষ করতে চাই।   তাছাড়া নতুন ভালো গল্প পেলে আবার কাজ করব। তিনি জানান, বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব আছে।   গল্প ও চরিত্র পছন্দ হলে কাজ করব। তিনি বলেন, অস্ট্রেলিয়াতেও একটি ছবির কাজ করব। প্রাথমিক প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category