1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রেজিস্ট্রারি মাঠে নয়, কোর্ট পয়েন্টে সমাবেশ করলো বিএনপি - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 8:48 pm

রেজিস্ট্রারি মাঠে নয়, কোর্ট পয়েন্টে সমাবেশ করলো বিএনপি

  • Update Time : শুক্রবার, মে ১৯, ২০২৩ | রাত ২:৪৮
  • 60 Time View

নিজস্ব প্রতিবেদক, সিলেট
সিলেটে বিএনপির পূর্বনির্ধারিত সমাবেশ পুলিশি বাধার মুখে পড়েছে। শুক্রবার বেলা ৩টায় সিলেট রেজিস্ট্রারি মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবার কথা থাকলেও পুলিশের বাধার মুখে পরে কোর্ট পয়েন্ট এলাকায় সমাবেশ করে দলটি।
জানা গেছে, ‘উচ্চ আদালতের নির্দেশনা অধীনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়ন দাবিতে’ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রেজিস্ট্রারি মাঠে বিএনপির জনসমাবেশ বেলা তিনটার দিকে শুরুর প্রস্তুতি নিলে সেখানে পুলিশের বাধার মুখে পরে দলটি। পরে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় জড়ো হন নেতাকর্মীরা।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।
তবে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার সুদিপ দাশ বলেন, ‌খোলা কোন জায়গায় সমাবেশ করার অনুমতি নেই। এজন্য তাদেরকে সমাবেশ করতে দেওয়া হয়নি।
কোর্ট পয়েন্ট নেতাকর্মীদের উদ্দেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নে আমাদের এই কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে। তবে আমাদের এই আন্দোলকে কেউ দমিয়ে রাখতে পারেব না। রেজিস্ট্রারি মাঠ দখল করেছে পুলিশ আর সিলেট দখল করেছে বিএনপি।
সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আর কোন সরকারের অধীনে নির্বাচন হবে না।
এই সরকারের আমলে কোন নির্বাচন নয় বলে জানিয়েছেন তিনি।
সমাবেশে জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category