1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
রাজনীতিকে ঘৃণা নয়, ভালোবাসতে হবেঃ ডাব্লিউএলপি - dailybanglakhabor24.com
  • May 24, 2024, 6:45 pm

রাজনীতিকে ঘৃণা নয়, ভালোবাসতে হবেঃ ডাব্লিউএলপি

  • Update Time : শনিবার, নভেম্বর ২৫, ২০২৩ | রাত ১২:৪৫
  • 22 Time View

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় “বাংলাদেশের ক্রান্তিকালে তরুণদের রাজনীতি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত”।

অ্যাডভোকেট তাসমিরুল ইসলাম উদয়ের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের সনামধন্য আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, চলমান রাজনৈতিক অস্থিরতা ও নাগরিক অধিকারের বিষয়ে তরুণদের এগিয়ে আসতে হবে। আজকের তরুণরা আগামী দিনের ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার ও বিনির্মাণের কারিগর। কিন্তু রাষ্ট্র ক্ষমতায় যারাই এসেছে তারা যুব সমাজকে তাদের রাজনৈতিক ফায়দা লুটার হাতিয়ার হিসেবে ব্যবহার করে একটি অকার্যকর ও বেকারের স্বর্গে পরিনত করেছে। যুব সমাজকে ধ্বংস করে বাংলাদেশকে একটি বিধ্বস্ত রাষ্ট্রে পরিনত করেছে। এই দূরাবস্থা থেকে বাংলাদেশে এগিয়ে নিতে আজকের তরুণ যুবকদেরকেই কার্যকর ভুমিকা রাখতে হবে।

রাজনৈতিক অস্থিরতায় জনগণের পক্ষে থাকার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেন, আসন্ন নির্বাচন নিয়ে রাজনীতির বিভিন্ন মেরুকরণ হচ্ছে এসব পক্ষপাতদুষ্ট গ্রুপ গুলোর ব্যাপারে সতর্ক অবস্থানে থাকার পরামর্শ দেন। তিনি বলেন, দেশের বিচার ব্যবস্থা থেকে দেশের সকল শাখা গুলোকে ধ্বংস করে দিয়েছে বর্তমান রাজনীতিকরা। এসবের পুনঃ গঠন করতে যুব সমাজকে তিনি আহ্বান করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন,ব্যারিস্টার মহিউদ্দিন, অ্যাডভোকেট আলী নাছের খান, অ্যাড. তারেক আব্দুল্লাহ, মিনহাজুল আবেদীন শরিফ, সাইফুল ইসলাম মির্জা, কেফায়েত হোসেন তানভীর, আব্দুল কাদের মুনসী সুলতানা রাজিয়া, মাসুদ জমাদ্দার রানা, শাহিনুর আক্তার শীলা, ইঞ্জিনিয়ার গাজী সাবের আহমেদ, মহি উদ্দিন, আমেনা বেগম, অপি তালুকদার, রুনা হোসাইন, শিবলু আহমেদ, ফজলুর রহমান, সাইফুল ইসলাম, শামীম আহমেদ, সোহান, হাসিবুর রহমান, সাইদুল ইসলাম, তুহিন, আফজাল হোসেন সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category