1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
যে হাতে আগুন দিবেন সেই হাত পুড়িয়ে দেওয়া হবে: নানক - dailybanglakhabor24.com
  • June 5, 2024, 6:14 am

যে হাতে আগুন দিবেন সেই হাত পুড়িয়ে দেওয়া হবে: নানক

  • Update Time : শুক্রবার, সেপ্টেম্বর ২২, ২০২৩ | দুপুর ১২:১৪
  • 40 Time View

অনলাইন ডেস্ক
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমরা জনগণের উপর নির্ভরশীল। কাজেই বিএনপি নেতারা যদি সংঘাত সৃষ্টি করেন, সংঘাতের পথে এগিয়ে যান, দেশে শান্তি-শৃঙ্খলা যদি বিঘ্নিত করেন, উন্নয়নের পথে যদি বাধা সৃষ্টি করেন তাহলে যে হাতে বোমা মারবেন সেই হাত ভেঙে দেওয়া হবে। যে হাতে আগুন দিবেন সেই হাত আগুনে পুড়িয়ে দেওয়া হবে।
শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে মোহাম্মদপুর কৃষি মার্কেটের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এ সময় ক্ষতিগ্রস্ত দুই হাজার ব্যবসায়ী ও দোকান কর্মচারীকে এই সহায়তা দেওয়া হয়।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশ থেকে বিচ্ছিন্ন আমরা কেউ না। এই কৃষি মার্কেটে আগুন লেগেছিল আশপাশে কি গরম হাওয়া লাগে নাই? কাজেই দেশে যদি অশান্তির সৃষ্টি হয় তাহলে কেউ আমরা শান্তিতে থাকতে পারবো না। ফখরুল ইসলাম সাহেব আমাদেরকে হুমকি দিয়ে লাভ নাই।
২০০৮ সালের শেখ হাসিনাকে ভোট দিয়ে এই বাংলার জনগণ ক্ষমতায় এনেছিল। আমরা জনগণের ওপর নির্ভরশীল।
তিনি বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় আসে না। বন্দুকের নলের জোরেও ক্ষমতায় আসে না।
জনগণকে নিয়েই নির্বাচন করে। আমরা বঙ্গবন্ধুর সৈনিকেরা যা বলি তা করি। এই মোহাম্মদপুর আদাবর আগারগাঁও কি ছিল? এই এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলো বিএনপি জামায়াতের আমলে ধ্বংস করা হয়েছিল। আমার সময়ে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠানের রূপান্তরিত করা হয়েছে। এই এলাকা সন্ত্রাস মাদকের অভয়ারণ্য ছিল।
আমার আমলে এই এলাকা মাদকমুক্ত-সন্ত্রাসমুক্ত হয়েছিল। কাজেই আওয়ামী লীগকে ভোট দিলে জনগণের উন্নয়ন ঘটে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আপনাদের পাশে আছি পাশে থাকব। আপনাদের এই সহযোগিতায় এখানেই শেষ নয়। আপনাদের জন্য আমার সহযোগিতা চলমান থাকবে।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং মোহাম্মদপুর কৃষি মার্কেটের সভাপতি সলিমুল্লাহ সলুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার, আদাবর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category