1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
যেখানে শেখ হাসিনা আছে, সেখানে কোনো পেশিশক্তি টিকবে না - dailybanglakhabor24.com
  • July 9, 2024, 3:46 pm

যেখানে শেখ হাসিনা আছে, সেখানে কোনো পেশিশক্তি টিকবে না

  • Update Time : রবিবার, অক্টোবর ১, ২০২৩ | রাত ৯:৪৬
  • 36 Time View

ফেনী প্রতিনিধি
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, পশ্চিমা শক্তি কত রকমের সবক দিচ্ছেন, নিজেদের দেশে কি করছেন তার খবর নেই। আমাদের সবক দিয়ে লাভ নেই। যেখানে শেখ হাসিনা আছে, সেখানে কোনো পেশিশক্তি টিকবে না।
রবিবার বিকেলে ফেনীর ছাগলনাইয়ায় ১৪ দলের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রী ভয়েজ অব আমেরিকাকে যা বলেছে সেটাই চূড়ন্ত। তিনি আরো বলেন, শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধু কন্যা এই বাংলার অপরাজেয় শক্তি।
তাকে কোন অপশক্তি দমাতে পারবে না। ১৪ দলের সকলে মিলে দেশ বিরোধী শক্তিকে প্রতিহত করবে।
জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ২৪ সালের নির্বাচন কেউ যদি বর্জন করে তাহলেও নির্বাচন হবে। শেখ হাসিনার সাথে ১৪ দলের বৈঠকে দুটি সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।
১৪ দলের ব্যনারে আগামী নির্বাচন ১৪ দল অংশগ্রহণ করবে।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি জামায়াতের মুরদ কতটুকু আছে আমাদের জানা আছে। তারা ৪৮ ঘণ্টা আল্টিমেটাম দিয়েছিল, ১০৮ ঘণ্টা পার হয়ে গেছে। কি হইছে। কিছুই করতে পারেনি।
দলীয় কর্মীদের উৎসাহ দিতে তারা এসব কথা বলে।
জনসভায় আরো বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, স্থানীয় সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক খোরশেদ আলম সুজন, বাসদ সভাপতি রেজাউর রশীদ, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category