1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশ সদস্যরা প্রস্তুত - dailybanglakhabor24.com
  • June 6, 2024, 8:54 pm

যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশ সদস্যরা প্রস্তুত

  • Update Time : মঙ্গলবার, আগস্ট ২২, ২০২৩ | রাত ২:৫৪
  • 49 Time View

অনলাইন ডেস্ক
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পুলিশ দেশের আইনপ্রয়োগকারী সংস্থা। আইনশৃঙ্খলা রক্ষার জন্য পুলিশকে প্রয়োজনীয় প্রশিক্ষণ, লোকবল নিয়োগ, সক্ষমতা বৃদ্ধি, ইক্যুপমেন্ট, যা দরকার সবই আছে। যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলায় আইনানুগভাবে ও সাহসিকতার সঙ্গে সে দায়িত্ব পালনের জন্য আমাদের পুলিশ সদস্যরা প্রস্তুত। যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলার সক্ষমতা আমাদের রয়েছে।
মঙ্গলবার দুপুরে রাজধানীর শেরে-বাংলা নগর এলাকায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন হবিগঞ্জে আহত পুলিশের ওসি অজয় চন্দ্র দেবকে দেখতে এলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
আইজিপি বলেন, গত ১৯ আগস্ট হবিগঞ্জে বিএনপির কর্মসূচি চলাকালে জনগণের স্বাভাবিক চলাচল বিঘ্ন সৃষ্টি হলে হবিগঞ্জ থানা পুলিশ বিনীতভাবে তাদের অনুরোধ করে রাস্তা খোলা রাখার জন্য। কিন্তু সে অনুরোধ রাখা হয়নি বরং তারা দায়িত্বরত পুলিশ সদস্যদের ওপর ইট-পাটকেল ও ঢিল নিক্ষেপ করেছে। সে ঢিলে আক্রান্ত হয়েছে ওসি অজয়।
তিনি মারাত্মকভাবে বাম চোখে আক্রান্ত হয়েছেন। তার অবস্থা এখনও সংকটাপন্ন। তিনি এখন চিকিৎসাধীন। আমি এখানকার কর্তব্যরত চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞ তারা ওসি অজয়ের চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা করছেন।
চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা এখনও সংকটাপন্ন। তার চিকিৎসা নিশ্চিতে চিকিৎসকদের বোর্ড গঠন করা হয়েছে। যাতে দ্রুত সময়ের মধ্যে তার আরোগ্য নিশ্চিত করা যায়। তার চিকিৎসা চলমান রয়েছে।
আইজিপি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার ক্ষেত্রে বাহিনীর কোনো সদস্য যদি আক্রান্ত হন, আহত হন তাদের সুচিকিৎসা নিশ্চিত করার জন্য আমরা সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category