1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
যুক্তরাষ্ট্র কোনো নিষেধাজ্ঞা দেয়নি, অবাধ-সুষ্ঠু নির্বাচন চেয়েছে’ - dailybanglakhabor24.com
  • May 9, 2024, 7:05 pm

যুক্তরাষ্ট্র কোনো নিষেধাজ্ঞা দেয়নি, অবাধ-সুষ্ঠু নির্বাচন চেয়েছে’

  • Update Time : শনিবার, মে ২৭, ২০২৩ | রাত ১:০৫
  • 59 Time View

টাঙ্গাইল প্রতিনিধি
কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘যুক্তরাষ্ট্র কোনো নিষেধাজ্ঞা দেয়নি। আগামী নির্বাচন যাতে সুষ্ঠু হয়, গণতান্ত্রিক মূল্যবোধের আলোকে এবং চেতনায় হয়, সেই ব্যাপারে তারা ভূমিকা রাখবে বলেছে। কেউ যদি নির্বাচনকে ব্যাহত করে, সন্ত্রাস করে, যেটি ১৩, ১৪ ও ১৫তে করেছে সেই ধরনের ঘটনা যাতে পুনরাবৃত্তি না হয়, সব মানুষ যাতে ভোট দিতে পারে নির্বিঘ্নে।
শনিবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ‘আগামী নির্বাচন যেন যেকোনো মূল্যে সুষ্ঠু, সুন্দর ও সবার কাছে গ্রহণযোগ্য হয়। নির্বাচন করবে নির্বাচন কমিশন, সরকারের এখানে কিছুই করার নাই।
তিনি বলেন, ‘আমরা আশাবাদী বিএনপিও নির্বাচনে আসবে, দেশে সুষ্ঠু নির্বাচন হবে। তারপরেও যদি ষড়যন্ত্র করে অসাংবিধানিক সরকার আনতে চায় নির্বাচনকে বানচাল করতে চায় তাহলে এ দেশের প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনী মোকাবিলা করবে।
’ মন্ত্রী আরও বলেন, ‘যুক্তরাষ্ট্র ভিসার ব্যাপারে যে বিষয়টি বলেছে, এটি আমাদের জন্য হতাশ হওয়ার কিছুই নাই। আমরা যেটি চাই সেটি হচ্ছে সুন্দর নির্বাচন। গণতান্ত্রিক মূল্যবোধের আলোকে সেটি বাংলাদেশে হবে।
এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘অবশ্যই একটি বড় নির্বাচন প্রভাব বিস্তার করবে।
তার অর্থ এই না আমরা জাতীয় সংসদ নির্বাচনে হেরে যাবো। ৩০০ সিট রয়েছে, কিন্তু আমার দরকার ১৫০টি সিট। আমি কি সব সিটে জিতবো। আমরা সব জায়গায় জিততে পারি না। নানা ফ্যাক্টর কাজ করে।গাজীপুর সিটি নির্বাচন সুন্দর হয়েছে। তাতে আমরা খুশি। আমরা চেয়েছিলাম গ্রহণযোগ্য নির্বাচন, আমরা জাতিকে দেখিয়েছি গাজীপুরে নির্বাচনের মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন। আমরা ফলাফল নিয়ে বিচলিত নই।
সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। এসময় উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের সদস্য তারানা হালিম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এমপি, ছানোয়ার হোসেন এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, আহসানুল ইসলাম টিটু এমপি, খান আহমেদ শুভ এমপি, খন্দকার মমতা হেনা লাবলী এমপি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category