1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মোসাদের সঙ্গে নূরের তিন দফা বৈঠক, দাবি ফিলিস্তিন রাষ্ট্রদূতের - dailybanglakhabor24.com
  • July 5, 2024, 4:34 pm

মোসাদের সঙ্গে নূরের তিন দফা বৈঠক, দাবি ফিলিস্তিন রাষ্ট্রদূতের

  • Update Time : শুক্রবার, জুন ২৩, ২০২৩ | রাত ১০:৩৪
  • 56 Time View

নিজস্ব প্রতিবেদক

ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে গণ অধিকার পরিষদ নেতা নুরুল হক নূর তিন দফা বৈঠক করেছেন বলে দাবি করেছেন ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান। তিনি দাবি করেন, নূর মোসাদের সঙ্গে কাতার, দুবাই ও ভারতে তিন দফায় বৈঠক করেছেন। শুক্রবার ঢাকার ফিলিস্তিন দূতাবাসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাষ্ট্রদূত এ দাবি করেন। রোহিঙ্গাদের জন্য ইসলামী সহযোগিতা সংস্থা ওআইসির খাদ্য সহায়তা অবহিত করতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে ঢাকার ফিলিস্তিন দূতাবাস।
ফিলিস্তিনের রাষ্ট্রদূত বলেন, নূরের সঙ্গে কাতার, দুবাই ও ভারতে তিন দফা বৈঠক হয়েছে মোসাদের। আমাদের গোয়েন্দা সংস্থা থেকে আমরা বৈঠকের ছবি পেয়েছি। কাতার বিশ্বকাপের সময় (২০২২ সালের নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠেয়) বিষয়টি আমাদের নজরে আসে। মোসাদের সঙ্গে তার (নূর) বৈঠকের বিষয়ে তিনি যদি অস্বীকার করে থাকেন, তা ফিলিস্তিনের জন্য ভালো।
তবে বিষয়টি সত্য হলে এটি বাংলাদেশের নিরাপত্তার জন্য হুমকি। রাষ্ট্রদূত রামাদান বলেন, ইসরায়েল থেকে টাকা নেওয়া মানুষ কখনো নেতা হতে পারে না। এ ধরনের নেতা দেশের জন্য কল্যাণ বয়ে আনতে পারে না। এ সময় রোহিঙ্গাদের খাদ্য সংকট রয়েছে জানিয়ে রাষ্ট্রদূত বলেন, রোহিঙ্গারা এখন খাদ্য সংকটে রয়েছে।
ওআইসি ৪ হাজার রোহিঙ্গাকে খাদ্য সহায়তা দেবে। এদিকে মোসাদের এজেন্টের সঙ্গে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বৈঠক নিয়ে তার রাজনৈতিক দল গণঅধিকার পরিষদে চলছে তোলপাড়। ওই বৈঠক শেষে নূর মোটা অঙ্কের টাকা নিয়েছেন বলে অভিযোগ তুলেছেন খোদ তারই দলের সদস্যরা। দলের আহ্বায়ক রেজা কিবরিয়াও এই অভিযোগ তুলেছেন। এবার ফিলিস্তিনের রাষ্ট্রদূত মোসাদ-নূরের বৈঠক হওয়ার দাবি করলেন।এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে দুবাইয়ে ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সঙ্গে নুরুল হক নূরের ছবিসহ বৈঠকের তথ্য ছড়িয়ে পড়েছিল। যদিও নূর বিষয়টি বরাবরই অস্বীকার করে আসছেন। তিনি বলছেন, এটি তার এডিট করা ছবি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category