1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মেট্রোরেল ক্যান্টিন ১ হাজার টাকায় ভাড়া, তদন্তের নির্দেশ হাইকোর্টের - dailybanglakhabor24.com
  • May 20, 2024, 9:39 pm

শিরোনামঃ
নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কেন্দ্রীয় ব্যাংকের সামনে কঠোর আন্দোলন ইরানে অন্তর্বর্তীকালীন দায়িত্ব নিচ্ছেন মোহাম্মাদ মোখবার বাজেট অধিবেশন শুরু ৫ জুন ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : সেতুমন্ত্রী সার্বজনীন পেনশন বাতিল না হলে আন্দোলনের হুঁশিয়ারি শিক্ষকদের ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ চালু করছে বাংলাদেশ, পুরস্কার ১ লাখ ডলার পদ স্থগিতের পর ডিপজল বললেন নিপুণের পেছনে বড় শক্তি আছে রামপুরায় অটোরিকশাচালকদের সড়ক অবরোধ, তীব্র যানজট হেলিকপ্টার বিধ্বস্ত : ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: ইরনার প্রতিবেদন

মেট্রোরেল ক্যান্টিন ১ হাজার টাকায় ভাড়া, তদন্তের নির্দেশ হাইকোর্টের

  • Update Time : শুক্রবার, মার্চ ২২, ২০২৪ | রাত ৩:৩৯
  • 8 Time View

মেট্রোরেলের উত্তরা ডিপোতে সাড়ে ৭ হাজার বর্গফুটের ক্যান্টিন এক হাজার টাকা ভাড়ায় দেয়ার বিষয়টি তদন্ত করে এক মাসের মধ্যে রিপোর্ট দেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

একইসঙ্গে ১ হাজার টাকা ভাড়া দিয়ে বিজ্ঞাপন কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। বৃহস্পতিবার (২১ মার্চ) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আতাবুল্লাহর হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন রিটকারী আইনজীবী তানভীর আহমেদ। রাষ্ট্রপক্ষে শুনানি করেন সহকারী অ্যাটর্নি জেনারেল সেলিম আজাদ।

গত ১৪ মার্চ ডিএমটিসিএলের মহাব্যবস্থাপক (স্টোর ও প্রকিউরমেন্ট) মো. নজরুল ইসলামের সই করা একটি স্মারক খন্দকার এন্টারপ্রাইজকে দেয়া হয়।

ওই স্মারকে বলা হয়, ভাড়া হিসাবে মাসিক এক হাজার টাকা হারে এক বছরের জন্য ভ্যাট ও আয়কর ব্যতীত সর্বমোট ১২ হাজার টাকা মূল্যে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের আওতায় পরিচালনাধীন এমআরটি লাইন-৬ এর উত্তরা ডিপোতে অবস্থিত ৭৫৮০ বর্গফুট স্টাফ ক্যান্টিন পরিচালনার উদ্দেশ্যে ১ জানুয়ারি ২০২৪ তারিখে দাখিলকৃত ঠিকাদারি প্রতিষ্ঠান খন্দকার এন্টারপ্রাইজের দরপত্রটি ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড কর্তৃক গ্রহণযোগ্য বিবেচিত হয়েছে।

এই নোটিশ জারি করার সাত দিনের মধ্যে ঠিকাদার প্রতিষ্ঠানকে তিন বছরের জন্য চুক্তি সম্পাদন করতে সম্মত রয়েছেন মর্মে লিখিতভাবে জানানোর আহ্বান করা হয় ডিএমটিসিএলের বিজ্ঞপ্তিতে। এছাড়াও কার্য সম্পাদন জামানত হিসেবে তিন লাখ টাকা আগামী ২৮ মার্চ জমা দিতে বলা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category