1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মৃত্যুর পর আমার সব ছবি যেন মুছে ফেলা হয় : মৌসুমী - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 7:36 pm

মৃত্যুর পর আমার সব ছবি যেন মুছে ফেলা হয় : মৌসুমী

  • Update Time : বুধবার, মার্চ ২৯, ২০২৩ | রাত ১:৩৬
  • 69 Time View

মোহাম্মদ সেলিম মিয়া

সম্প্রতি অভিনয়ের ৩০ বছর পূর্ণ করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। এই সময়ে এসে বেশ কয়েকটি ইচ্ছার কথা জানিয়েছেন এই নায়িকা। সেই তালিকায় আছে- মারা যাওয়ার পর তার লাশ যেন কাউকে দেখতে দেওয়া না হয়, দর্শকদের কাছে থাকা ছবি ডিলিট করার আহ্বানও রয়েছে। একটি বেসরকারি টেলিভিশনের ‘১৩টি প্রশ্ন’ শিরোনামের আয়োজনে এমন ইচ্ছার কথা জানিয়েছেন মৌসুমী।
উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় প্রশ্ন রাখেন, ক্যামেরার সামনে শেষ কথা হলে সেটা কী বলতে চান? এ প্রশ্নের উত্তরে মৌসুমী বলেছেন, ‘প্রথমত আমি বলব আমি যদি মরে যাই আমার সব ভুলের জন্য ক্ষমা চাই সবার কাছে। ক্ষমা করে দিবেন। আমার কয়েকটি ইচ্ছা আছে, একটি হলো আমি মারা যাবার পর আমার লাশ যেন কাউকে দেখতে দেওয়া না হয়। যেন খুব সিক্রেটলি কবর দেওয়া হয়।
জানাজা হবে। কিন্তু আমি চাই না আমাকে আর কেউ দেখুক।
মৃত্যুর আগে হজে যাওয়ার ইচ্ছার কথা জানিয়ে মৌসুমী বলেছেন, ‘আমি মারা যাবার আগে বড় হজ করতে চাই, আমি যেন হজ করতে পারি সে জন্য সবাই দোয়া করবেন। আমি মারা যাবার পর টিভিতে ধুমধড়াক্কা ছবি এবং দশর্কদের কাছে অনেক ছবি রয়ে গেছে, সেগুলো ডিলিট করে দিবেন।
তবে ছবি যদি সংগ্রহ করতে হয় তাহলে মৌসুমী আর্কাইভে আলাদাভাবে সংরক্ষণ করতে হবে। সেখানেই সবাই আমার সব কিছু জমা দিয়ে দিবেন। যদি ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমার কোনো কাজ মনে হয় আর্কাইভে রাখলে ভালো হবে বা গবেষণার কাজে আসবে, তবে সে উদ্দেশ্যেই ছবিগুলো সংরক্ষণ হবে। অবশ্যই বাছাইকৃত ছবিগুলো জমা দেওয়া হবে, এ ছাড়া অন্য সব কিছু ডিলিট করে দিলে ভালো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category