1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মিথিলার ‘ও অভাগী’ - dailybanglakhabor24.com
  • July 5, 2024, 4:34 pm

মিথিলার ‘ও অভাগী’

  • Update Time : রবিবার, জুন ১৮, ২০২৩ | রাত ১০:৩৪
  • 64 Time View

মোহাম্মদ সেলিম মিয়া
অভিনেত্রী মিথিলার কলকাতা থেকে ভেসে এলো নতুন খবর। টলিউডের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। নাম ‘ও অভাগী’। পরিচালনায় অনির্বাণ চক্রবর্তী।
নন্দিত কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী গল্প ‘অভাগীর স্বর্গ’ অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি। তবে সময়ের সঙ্গে তাল মেলাতে গল্পে কিছুটা পরিবর্তন এনেছেন নির্মাতা অনির্বাণ। ছবির মুখ্য ভূমিকায় থাকছেন ঢাকার মিথিলা। এ ছাড়াও দেখা যাবে সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায় প্রমুখকে।

নির্মাতা অনির্বাণ চক্রবর্তী বলেন, ‘শরৎচন্দ্রের লেখা বরাবরই সিনেম্যাটিক মনে হয় আমার কাছে। তবে এই গল্পটাকে আমি ষাট-সত্তর দশকের পটভূমিতে নিয়ে এসেছি। সেই সঙ্গে কিছু নতুন চরিত্রও যুক্ত করেছি। ’ তিনি জানান, ‘ও অভাগী’তে মিথিলাকে দুই বয়সে দেখা যাবে।

একটিতে ১৬ বছর বয়সী কিশোরী, অন্যটি ৩০-এর প্রাপ্ত বয়স্ক নারী। দুটি বয়সেই তাঁকে দারুণ মানাচ্ছে বলে জানান পরিচালক। ইতোমধ্যেই মিথিলার একটি লুকও প্রকাশ করা হয়েছে। যেখানে তাঁকে সাদামাটা শাড়িতে বিষণ্নরূপে দেখা গেছে। ছবিটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে মিথিলার সংক্ষিপ্ত মন্তব্য- ‘গল্পটা আমার পছন্দের।আর এটার অ্যাডাপটেশনও দারুণ লেগেছে। তাই রাজি হয়েছি। ’ স্বভূমি এন্টারটেইনমেন্টের প্রযোজনায় শিগগিরই শুরু হবে ছবিটির শুটিং। এতে গান করবেন কলকাতার লগ্নজিতা, রূপঙ্কর বাগচী, চন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় ও বাংলাদেশের অনিমেষ রায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category