1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মানহানির অভিযোগে আওয়ামী লীগের ৯ নেতার বিরুদ্ধে উকিল নোটিশ - dailybanglakhabor24.com
  • June 7, 2024, 1:47 am

মানহানির অভিযোগে আওয়ামী লীগের ৯ নেতার বিরুদ্ধে উকিল নোটিশ

  • Update Time : মঙ্গলবার, মে ১৬, ২০২৩ | সকাল ৭:৪৭
  • 66 Time View

নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ ৯ নেতার বিরুদ্ধে উকিল নোটিশ পাঠানো হয়েছে। দুই কোটি টাকার মানহানির অভিযোগ তুলে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি এ নোটিশ পাঠান।
আগামী ৭ দিনের মধ্যে নোটিশের সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হলে ওই ৯ নেতার বিরুদ্ধে আদালতে মানহানির মামলা দায়ের করবেন বলে জানান ববি। অভিযুক্ত নেতারা হলেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সভাপতি হাফিজুর রহমান, শাহজামাল সিরাজী, মোকারিম হোসেন রবি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন, আওয়ামী লীগ নেতা দেবতোষ চক্রবর্তী লিটন, আব্দুল হামিদ ও জাকির হোসেন।
বগুড়া জজ কোর্টের আইনজীবি অ্যাড. লিয়াকত সরদারের মাধ্যমে পাঠানো ওই নোটিশে বলা হয়- বিগত ২৯ এপ্রিল অভিযুক্ত ব্যক্তিরা বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বদরুল ইসলাম পোদ্দার ববির বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা-বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করেন। পরবর্তীতে ওইসব অভিযোগের প্রেক্ষিতে একাধিক জাতীয় ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এতে করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়ার পাশাপাশি তার মান-সম্মান ক্ষুণ্ণ হয়েছে। তিনি ব্যবসায়িকভাবেও ক্ষতিগ্রস্ত হয়েছেন। সবমিলে তার দুই কোটি টাকা ক্ষতিসাধিত হয়েছে বলে উকিল নোটিশে দাবি করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ নোটিশ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন, এটি উদোর পিণ্ডি বুদোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা। কারণ ইতিপূর্বে সংবাদ সম্মেলন করে বদরুল ইসলাম পোদ্দার ববি যে ধরণের মিথ্যা অভিযোগ করেছেন তাতে মানহানির মামলাতো তার বিরুদ্ধেই করা হবে। এছাড়া তিনিসহ কতিপয় ব্যক্তি একটি মহলের ইন্ধনে দলীয় শৃঙ্খলা বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই এই কু-চক্রী মহলের তৎপরতা সম্পর্কে সবাইকে সজাগ থাকার আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category