1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
মাদারীপুরে প্রতিপক্ষের বোমা হামলায় যুবক নিহত - dailybanglakhabor24.com
  • July 8, 2024, 8:39 pm

মাদারীপুরে প্রতিপক্ষের বোমা হামলায় যুবক নিহত

  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ৪, ২০২৩ | রাত ২:৩৯
  • 73 Time View

 মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালনিকিতে প্রতিপক্ষের বোমা হামলায় মনির চৌকিদার (৩৮) নামে এক যুবক নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মিয়ারহাট লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত মনির একই এলাকার রশিদ চৌকিদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের রশিদ চৌকিদারের ছেলে মনির সোমবার রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন।

এই সময় ওতপেতে থাকা সন্ত্রাসীরা তাকে পেছন থেকে বোমা মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে মনিরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়রা জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে চানমিয়া শিকদার ও মিলন পেদা নামে দুই প্রার্থী নির্বাচনের অংশগ্রহণ করেন।
এই নির্বাচর নিয়ে দুই গ্রুপের সাথে দ্বন্দ্ব চলে আসছিলে। নিহত মনির পরাজিত প্রার্থী মিলনের সমর্থক ছিলেন। ধারণা করা হচ্ছে, এই নির্বাচনী বিরোধের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে। কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মনির নামে একজন নিহত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category