1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ভোটকেন্দ্রে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখতে হবে: এসএম কামাল - dailybanglakhabor24.com
  • May 8, 2024, 4:49 am

ভোটকেন্দ্রে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রুখতে হবে: এসএম কামাল

  • Update Time : শুক্রবার, মে ৫, ২০২৩ | সকাল ১০:৪৯
  • 65 Time View

নিজস্ব প্রতিবেদক, খুলনা

আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, খুলনা সিটি নির্বাচনে ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতি কম দেখিয়ে আন্তর্জাতিক মহলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মিথ্যাচার ও ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত। এজন্য তারা সাধারণ ভোটারদের হুমকি ভয়-ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে উপস্থিত হতে নিরুৎসাহিত করছে। ভোটকেন্দ্রে বিএনপি-জামায়াতের এই ষড়যন্ত্র রুখতে হবে।
শুক্রবার (৫ মে) বিকালে খুলনায় সিটি নির্বাচন উপলক্ষে মহানগর মহিলা যুবলীগের সমাবেশে তিনি এসব কথা বলেন।
এতে সভাপতিত্ব করেন মহানগর মহিলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. করবী। মহানগর আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক এবং সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা এ সমাবেশে উপস্থিত ছিলেন।
সমাবেশে এসএম কামাল আরও বলেন, সংসদ নির্বাচনের আগে খুলনা সিটি নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে আওয়ামী লীগ। নির্বাচনকে বিতর্কিত করতে বিএনপি-জামায়াত কোন প্রার্থী দেয়নি।
এখন ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি কম দেখিয়ে তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ প্রমাণ করতে চায়। এ কারণে সিটি নির্বাচনে ভোটকেন্দ্রে অধিক সংখ্যক ভোটারকে উপস্থিত করে তাদের মিথ্যাচার ও ষড়যন্ত্রের জবাব দিতে হবে।
তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পাশাপাশি নির্বাচনকে গ্রহণযোগ্য করতে ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি বৃদ্ধি করতে ভোটারদের উদ্বুদ্ধ করতে হবে। নির্বাচন আচরণবিধি মেনে সকল প্রচারণা কার্যক্রম চালাতে হবে।
নির্বাচন বিতর্কিত করতে দলে অনুপ্রবেশ করলে তাদেরকে চিহ্নিত করতে হবে। উল্লেখ্য, তফসিল অনুযায়ী ১২ জুন খুলনা সিটি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category