1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ভিয়েনা মুসলিম সেন্টারে সুধী সমাবেশ ও গ্রীলপার্টির আয়োজন - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 12:26 am

ভিয়েনা মুসলিম সেন্টারে সুধী সমাবেশ ও গ্রীলপার্টির আয়োজন

  • Update Time : সোমবার, সেপ্টেম্বর ৪, ২০২৩ | সকাল ৬:২৬
  • 70 Time View


নিউজ ডেস্ক
অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায়,বাংলাদেশী কমিউনিটি নেতৃত্ব গড়ে ওঠা একমাত্র প্রতিষ্ঠান ” ভিয়েনা মুসলিম সেন্টার, ” যা নিজেদের ক্রয়কৃত সম্পত্তির উপর প্রতিষ্ঠা লাভ করতে সক্ষম হয়েছে । বাংলাদেশী কমিউনিটিসহ ভিয়েনায় বসবাসকারী বিভিন্ন দেশের মুসলমানদের মিলনমেলা’র প্রাণকেন্দ্র ” ভিয়েনা মুসলিম সেন্টার “।
ভিয়েনা মুসলিম সেন্টাররের ইমাম হাফেজ মাওলানা আবু মুসার পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সুধী সমাবেশটি মসজিদুল ফালাহ’র সঞ্চালনায়, এতে যৌথভাবে, সভাপতিত্ব করেন শেখ মহিউদ্দিন আহমেদ, চেয়ারম্যান ট্রাস্টি বোর্ড, ও মুরাদুল আলম, চেয়ারম্যান ভিয়েনা মুসলিম সেন্টার। ( মিলনায়তনে ( ৩ সেপ্টেম্বর রবিবার,) সুধী সমাবেশ ও গ্রীলপার্টি’র আয়োজন করা হয়। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন হাবিবুর রহমান, সভাপতি – মাসজিদুল ফালাহ। স্বাগত বক্তব্য রাখেন, ভিয়েনাস্থ জাতিসংঘে কর্মরত মাহেরুল হক শামীম, ভাইস চেয়ারম্যান ভিয়েনা মুসলিম সেন্টার, ইঞ্জিনিয়ার রবিউল আলম শাহীন, সেক্রেটারি ভিয়েনা মুসলিম সেন্টার,।
অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, ” ভিয়েনা মুসলিম সেন্টার ” এর সার্বিক উন্নতি, অগ্রগতি,, ভবিষ্যৎ পরিকল্পনা, অস্ট্রিয়ায় ইসলামের সাংবিধানিক স্বীকৃতি, ১৯৭১ সাল থেকে ২০২৩, অস্ট্রিয়াতে সম্ভাব্য মুসলিম জনশক্তি ও বাংলাদেশী মুসলিম জনশক্তির পরিসংখ্যান, এশিয়ান ইসলামিক কমিউনিটিসহ সকল মুসলমানদের প্রতিষ্ঠান ” ইসলামিক রিলিজিয়াস – অথরিটি ইন অস্ট্রিয়া ” তার সার্বিক কার্যক্রমের বিষয় গুলো সবিস্তারে আলোচনা করে কথাগুলো তুলে ধরেন “ভিয়েনা মুসলিম সেন্টারের ” প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, এশিয়ান ইসলামিক কমিউনিটির চেয়ারম্যান, ” ইসলামিক রিলিজিয়াস অথরিটি ইন অস্ট্রিয়া’র সুপ্রিম কাউন্সিলর মেম্বার, ও ভিয়েনাস্ত জাতিসংঘে কর্মরত, ইঞ্জিনিয়ার হাসিম মোহাম্মেদ।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাকিস্তান, আফগানিস্তান, চেচেনিয়া ও মিশরের নেতৃবৃন্দ। এছাড়াও বাংলাদেশী কমিউনিটি থেকে উপস্থিত ছিলেন, মাহবুবুর রহমান, ইকবাল মুস্তারী, সায়েদুর রহমান বকুল, আবদুল মান্নান, মাসুদুর রহমান, রহুল আমিন, রস্তুম আলী ফরহাদ, হেলাল উদ্দীন, লিয়াকত আলী, জাহাঙ্গীর হোসাইন, শামসুল ইসলাম, ও মামুন প্রমুখসহ শতাধিক নারী পুরুষ আলোচনায় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category