1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিয়ে বয়সের কোনো বিষয় নয়, মুখ খুললেন আশিস বিদ্যার্থী - dailybanglakhabor24.com
  • June 17, 2024, 9:34 pm

বিয়ে বয়সের কোনো বিষয় নয়, মুখ খুললেন আশিস বিদ্যার্থী

  • Update Time : শনিবার, মে ২৭, ২০২৩ | রাত ৩:৩৪
  • 59 Time View

মোহাম্মদ সেলিম মিয়া
নব্বইয়ের দশকের পর্দা কাঁপানো খলনায়ক আশিস বিদ্যার্থী। তবে বর্তমানে চলচ্চিত্রে তার উপস্থিতি খুবই কম। সম্প্রতি দ্বিতীয় বিয়ে করে তিনি নতুন করে আলোচনায় এসেছেন। ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, তিনি ৬০ বছর বয়সে বিয়ে করেছেন।
পাত্রী কলকাতার মেয়ে রুপালি বড়ুয়া। বিষয়টি এখন বহুল চর্চিত। আশিসের দ্বিতীয় বিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন তার সাবেক স্ত্রী রাজশী বড়ুয়া ও তার অভিনেত্রী মা (আশিসের শাশুড়ি)।
এ নিয়ে প্রথমে আশিস চুপ থাকলেও এবার নিরবতা ভেঙেছেন।
পাশাপাশি প্রাক্তন স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ও বিচ্ছেদের কথাও বললেন অভিনেতা। জানা গেছে, আশিসের মতো রূপালীরও এটি দ্বিতীয় বিয়ে। তার আগের স্বামী ছিলেন চিকিৎসক। ইংল্যান্ডে থাকতেন তারা।
ইংল্যান্ডে স্বামী রিতমের সঙ্গে যৌথ উদ্যোগে একটি ফ্যাশন স্টোর চালাতেন রূপালী। তবে ২০১৬ সালে তার স্বামীর মৃত্যুর পর মেয়েকে নিয়ে কলকাতায় ফিরে আসেন তিনি। পরে একটি শুটে দেখা হয় আশিস ও রুপালির।  
আশিস বলেন, পিলুর(প্রথম স্ত্রী) সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর গত বছর আমার এমন একজনের সঙ্গে দেখা হয়। যার সঙ্গে কথাবার্তা শুরুর পর আমার মনে হয় যে আমি ওর সঙ্গে থাকতে চাই।
গত এক বছর দূর থেকেও আমরা কথা বলেছি, দেখা করেছি। তখন আমার মনে হয় আমি ওর সঙ্গে জীবন কাটাতে চাই।
আশিস আরও বলেন, আমি কখনও শুধু সম্পর্কে থাকতে চাইনি, আমি বিয়েই করতে চেয়েছিলাম। তখন ওকে জিজ্ঞেস করি বিয়ে করবে কিনা। সে রাজি হয়ে যায়। ওর বয়স ৫০, আমার ৫৭, আমার ৬০ বছর বয়স নয়। কিন্তু বিষয়টা বয়সের নয়। কারণ যেকোনও বয়সেই আমরা খুশি থাকতে পারি। উল্লেখ্য, আশিসের প্রথম পক্ষে স্ত্রী গায়িকা ও অভিনেত্রী রাজশী বড়ুয়া। তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে।  সূত্র : জি নিউজ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category