1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরছেন তামিম - dailybanglakhabor24.com
  • July 11, 2024, 1:18 pm

বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরছেন তামিম

  • Update Time : সোমবার, নভেম্বর ২৭, ২০২৩ | সন্ধ্যা ৭:১৮
  • 36 Time View

অনলাইন ডেস্ক
নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে এবার তামিম ইকবাল মুখ খুললেন। যদিও এখনো তিনি সবকিছু ঝুলিয়ে রেখেছেন ‘বিশেষ’ আদেশের ওপর। তবে বিশ্বকাপের আগে থেকে ক্রিকেটের বাইরে থাকা তামিম এবার আগামী বিপিএল দিয়ে ঘরোয়া ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন। আজ সোমবার বনানীতে এক সংবাদ সম্মেলন করে এই সিদ্ধান্তের কথা জানান তিনি।
এছাড়া আন্তর্জাতিক ক্যারিয়ারের বিষয়ে আগামী জানুয়ারির পরে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন তামিম।    
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠকের পরই সংবাদ সম্মেলনে তামিম বলেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নির্বাচন নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন। তাই তিনি আমাকে জানুয়ারি পর্যন্ত থামতে বলেছেন। জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন।
আমি হয়তো বা বিপিএল থেকে আমার খেলাটা শুরু করবো।
তামিম বলেন, ‘আমি আবারও ক্লিয়ার করলাম যে আমি কখনো কোনো সময় এই জিনিসটা করবো না বা করতে চাই না। আরেক মাস সময় নেই বা আরও কিছু সময় নেই। আমি আপনাদের বলেছি আমি সিদ্ধান্ত নিয়ে ফেলছি।
সভাপতি ও বোর্ডের সঙ্গে আমার অনেক কথা হয়েছে এসব বিষয়ে। যেহেতু ওনারা একটা কথা বলেছেন তাই তাদের সিদ্ধান্তকে আমি সম্মান জানাই। আমি জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করি  আর বিপিএল খেলি তারপর দেখা যাক কি হয়। ইচ্ছাকৃতভাবে আমি জিনিসটাকে কোনোভাবেই লম্বা করবো না। আমি চেয়েছি আমার উত্তরটা আজ দিতে।
যেহেতু ওনাদের সঙ্গে কথা হয়েছে। বিশেষ করে উনি (পাপন) আমার একটা কথা শুনে সিদ্ধান্ত নিবেন না। সবার সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবেন। আমিও যেহেতু সিদ্ধান্ত নিয়ে ফেলছি। আমিও ওপেক্ষা করছি কি হয় জানার জন্য।
এসময় তামিম বলেন, ‘কাল থেকে বাংলাদেশের টেস্ট শুরু হচ্ছে। আমি আশা করবো আমার বক্তব্য বা আজকে যা বলছি এখানে এটা যেন কোনোভাবে খেলার ওপর ইম্প্যাক্ট না পড়ে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category