1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিএনপি যে হাতে আগুন দিবে সেহাত পুড়িয়ে দেওয়া হবে: ওবায়দুল কাদের - dailybanglakhabor24.com
  • June 5, 2024, 6:18 am

বিএনপি যে হাতে আগুন দিবে সেহাত পুড়িয়ে দেওয়া হবে: ওবায়দুল কাদের

  • Update Time : শুক্রবার, জুন ১৬, ২০২৩ | দুপুর ১২:১৮
  • 48 Time View

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে হাতে আগুন দিবে সেহাত পুড়িয়ে দেওয়া হবে। যারা লুট করে হাওয়া ভবন তৈরি করেছে যারা বঙ্গবন্ধু সহ চার নেতাকে হত্যা করেছে, গ্রেনেড হামলা করে। যারা ভুয়া ভোটার তৈরি করেছে, দূর্নীতিতে ৫ বার দেশকে চ্যাম্পিয়ন করেছে তারাই হলো বিএনপি। তাদের হাতে ক্ষমতা ছেড়ে দেওয়া যাবে না। আজ শুক্রবার বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, তারা ক্ষমতায় থাকতে গণতন্ত্রকে গিলে খেয়েছে। আবারও ক্ষমতায় গেলে এবার দেশটাই গিলে খাবে। তাদের হাতে দেশ কখনোই নিরাপদ নয়। বিএনপির নিজের দলের উপর নিয়ন্ত্রণ নেই তারা কি করে দেশ চালাবে। তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর যতই রক্ত চক্ষু দেখাক, বিএনপির অনেকেই তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, হেরে যাওয়ার ভয়ে নির্বাচনকে প্রশ্ন বিদ্ধ করতে চায়। তিনি বলেন, বিএনপি লবিস্ট নিয়োগের টাকা পায় কোথায়? কারো নিষেধাজ্ঞায় বাংলাদেশের নির্বাচন বন্ধ হবে না। বাংলাদেশে গনতান্ত্রিক ভাবেই নির্বাচন হবে। বিএনপি বেসামাল হয়ে পদযাত্রা করছে। এ যাত্রাই তাদের পতন যাত্রা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category