1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিএনপি বর্জন করলেও দলটির নেতারা নির্বাচন করবে - dailybanglakhabor24.com
  • June 8, 2024, 3:33 am

বিএনপি বর্জন করলেও দলটির নেতারা নির্বাচন করবে

  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ১৬, ২০২৩ | সকাল ৯:৩৩
  • 95 Time View

অনলাইন নিউজ ডেস্ক: বিএনপি নির্বাচন বর্জন করলেও দলটির নেতারা নির্বাচন করবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ‘আন্তর্জাতিক নারী দিবস ২০২৩’ উপলক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচন চায় না। কারণ তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না। তবে বিএনপি নির্বাচন বর্জন করলেও দলটির নেতারা নির্বাচন করবে। সুতরাং নির্বাচন সবাইকে নিয়েই হবে।

তিনি বলেন, বিএনপি আগামী নির্বাচনকেও বাধাগ্রস্ত করার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। তবে নির্বাচন কারও জন্য থেমে থাকবে না।

তথ্যমন্ত্রী বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই বিএনপিপন্থীরা ব্যালট ছিনতাই করেছেন। এর আগেও বিএনপির আইনজীবীরা সুপ্রিম কোর্টে গিয়ে প্রধান বিচারপতির দরজায় লাথি মেরেছিল। বুধবার তারা ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনতাই করেছে। তারা আসলে প্রতিষ্ঠানকেই ধ্বংস করতে চায়। কোনো প্রতিষ্ঠান সুষ্ঠুভাবে, নিয়মতান্ত্রিকভাবে চলুক, সেটি তারা চায় না।

তিনি বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচন যেমন কারও জন্য থেমে থাকেনি। তেমনি আগামী ২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে অথবা চলতি বছরের ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে যে নির্বাচন হবে সেই নির্বাচনও কারও জন্য থেমে থাকবে না ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category