1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে : খাদ্যমন্ত্রী - dailybanglakhabor24.com
  • May 6, 2024, 5:30 pm

শিরোনামঃ
‘আমলার সন্তানদের জন্য বিশ্ববিদ্যালয়ের কনসেপ্টটা নিতে পারছি না’ বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু হামাসের ব্যাপক রকেট হামলায় ৩ ইসরায়েলি সৈন্য নিহত দ্বিতীয় টি-টোয়েন্টিতেও সহজ জয় টাইগারদের আরও ৮৮ মিয়ানমার সীমান্তরক্ষীর বাংলাদেশে অনুপ্রবেশ মানুষের হাত-পা কেটে নিজেই ‘অস্ত্রোপচার’ করতেন মিল্টন সমাদ্দার: ডিবি সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে: মঈন খান ঋণ পরিশোধ সরকারের ক্ষমতার বাইরে চলে যাচ্ছে: সিপিডি মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত : কাদের

বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে : খাদ্যমন্ত্রী

  • Update Time : শনিবার, সেপ্টেম্বর ১৬, ২০২৩ | রাত ১১:৩০
  • 36 Time View

P
অনলাইন ডেস্ক
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে। ঢাকাসহ দেশের বিভিন্ন মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। এগুলো বিএনপি জামায়াতের ষড়যন্ত্র কি না, তা খতিয়ে দেখতে হবে। আগুন সন্ত্রাসীদের মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে’।
শনিবার বিকালে নওগাঁর নিয়ামতপুর উপজেলার গাবতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ‘উন্নয়ন ও শান্তি সমাবেশে’ তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, ‘২০০১ সালে নির্বাচনে জয়লাভ করে বিএনপি আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা মামলা করলেও আওয়ামী লীগ ক্ষমতায় এসে বিএনপির মতো হামলা মামলা করে হয়রানি করেনি। নওগাঁতে বিএনপি ১৪ বছর ধরে মায়ের কোলে আছে। অথচ বিএনপির নেতাকর্মীরা নিজেরা নিজেরা মারামারি করে, নিজেদের নেতাকর্মীদের হত্যা করে’।
তিনি বলেন, ‘বিএনপি গণতন্ত্রের হত্যাকারী দল। হ্যাঁ না ভোটের হোতা জিয়াউর রহমান। জনগণ ভোট না দিলেও তিনি রাষ্ট্রপ্রধান হয়েছিলেন। এখন একজন এতিমের টাকা মেরে খেয়ে জেলে।
আরেকজন দুর্নীতির সাজাপ্রাপ্ত আসামি হয়ে বিদেশে পলাতক’।
সমাবেশে উপস্থিত ছিলেন ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল হক, নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category