1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বাংলাদেশ সফরের আমন্ত্রণ গ্রহণ করেছেন সৌদি যুবরাজ - dailybanglakhabor24.com
  • June 13, 2024, 9:59 am

বাংলাদেশ সফরের আমন্ত্রণ গ্রহণ করেছেন সৌদি যুবরাজ

  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০২৪ | বিকাল ৩:৫৯
  • 11 Time View

সৌদি যুবরাজ বাংলাদেশ সফরের আমন্ত্রণ গ্রহণ করেছেন বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত দেশটির রাষ্ট্রদূত ইসা ইউসেফ ইসা আল দুহাইলান। বৃহস্পতিবার সৌদি দূতাবাসে রমজান মাস উপলক্ষে খাবার বক্স বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সৌদি রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশ সফরের আমন্ত্রণ গ্রহণ করেছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। তবে তার সফরের তারিখ এখনো নির্ধারিত হয়নি। এ সফরের মাধ্যমে দুই দেশের মধ্যে সম্পর্ক আরও দৃঢ় হবে। এ ছাড়া দুই দেশের জন্য প্রযোজ্য এমন স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা হবে।

রাষ্ট্রদূত আরও বলেন, চট্টগ্রাম বন্দরে নির্মিত পতেঙ্গা কনটেইনার টার্মিনাল (পিসিটি) পরিচালনার দায়িত্ব আগামী মাসেই সৌদি আরবের কোম্পানি বুঝে নেবে। সৌদি আরবের বন্দর পরিচালনাকারী প্রতিষ্ঠান ‘রেড সি গেটওয়ে’ নামে প্রতিষ্ঠানটি ২২ বছরের জন্য এই টার্মিনাল পরিচালনা করবে।

রাষ্ট্রদূত বলেন, চট্টগ্রাম সমুদ্র বন্দরে সৌদি কোম্পানি রেড সি গেটওয়ে টার্মিনাল ১৭ কোটি ডলার বিনিয়োগ করছে এবং এপ্রিলে তারা কাজ শুরু করতে পারে।

এদিকে, সানবুলাহ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের মাধ্যমে ১৫ হাজার ৭০০ বাস্কেট খাবার বিতরণ করা হবে। কিং সালমান হিউম্যানিটারিয়ান সেন্টার থেকে বিতরণ করা হবে এসব খাবারের বক্স। প্রতি বক্সে ২৪ কেজি খাবার থাকবে বলে জানান রাষ্ট্রদূত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category