1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
বড়মেয়ে রুনা খান সঙ্গে নাজিম জয় - dailybanglakhabor24.com
  • May 7, 2024, 9:33 am

বড়মেয়ে রুনা খান সঙ্গে নাজিম জয়

  • Update Time : রবিবার, জুন ১৮, ২০২৩ | বিকাল ৩:৩৩
  • 48 Time View

মোহাম্মদ সেলিম মিয়া
কিছুদিন আগে নিজের ওজন কমিয়ে লুক পরিবর্তন করে চমকে দিয়েছিলেন রুনা খান। এবার ঈদে তিনি হাজির হচ্ছেন ‘বড়মেয়ে’ হয়ে। পিকক এন্টারটেইনমেন্টের ব্যানারে লিমন আহমেদের রচনায় নাটকটি নির্মাণ করেছেন শাহজাদা ইসলাম শায়খ। এ নাটক দিয়ে রুনা খানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।
নাটক প্রসঙ্গে রুনা খান বলেন, ‘দারুণ একটি গল্প। সংসারের জন্য বড়মেয়েদের যে স্যাক্রিফাইস, মমতা সেই চিত্র এ নাটকে ফুটে উঠবে। পাশাপাশি দেখা যাবে সব ত্যাগ করে সংসার আগলে রাখা বড়মেয়ের সঙ্গে পরিবারের সদস্যদের নির্মম ব্যবহার ও অনুশোচনার গল্প। আমার বিশ্বাস এ নাটকটি সব শ্রেণির দর্শকের হৃদয়ে দাগ কাটবে।শাহরিয়ার নাজিম জয় বলেন, ‘নাটকে আমার চরিত্রের নাম জীবন। একজন আপাদমস্তক প্রেমিক। জীবনের জীবনবোধও চমৎকার। নাটকটি দর্শকের ভালো লাগবে প্রত্যাশা আমার।
নাটক প্রসঙ্গে নাট্যকার লিমন আহমেদ বলেন, ঋত্বিক ঘটকের ‘মেঘে ঢাকা তারা’ সিনেমায় সংসারের প্রতি নীতু চরিত্রের যে মমতা, ত্যাগ তা আজও নানা সংসারে চলমান। আবার নীতুর মতো অনেকেই পারিবারিক অকৃতজ্ঞতার শিকার হচ্ছে অনেকে। এই অকৃতজ্ঞতার দেয়াল ভেঙে আমরা যেন পরিবারের দায়িত্বশীল মানুষটির প্রতি যত্নবান হই তারই বার্তা দেবে বড়মেয়ে। প্রযোজক জুলকারনাইন ভূঁইয়া জানান, বড়মেয়ে নাটকটি আসছে ঈদ উপলক্ষে পিকক এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। এ নাটকে আরও অভিনয় করেছেন নাদের চৌধুরী, সাইফুদ্দিন সিয়াম, জারা জয়া, মিথুন আহমেদ, সাজন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category